জাতীয়

ছে’লের হাতে বাবা খু’ন

কুষ্টিয়ায় পারিবারিক কলহের জেরে ছে’লের হাতে বাবা খু’নের ঘটনা ঘটেছে।শুক্রবার (২০ মে) সকাল ৬টার দিকে কুষ্টিয়া পৌরসভা’র ১০নং ওয়ার্ডের চর মিলপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

নি’হ’ত বাবু হোসেন (৪২) কুষ্টিয়া শহরের চর মিলপাড়া এলাকার মকবুল হোসেনের ছে’লে। তিনি ঢাকায় ফেরি করে খেলনা বিক্রি করতেন। ঢাকা থেকে দুদিন আগে বাড়িতে এসেছিলেন। অ’ভিযু’ক্ত রমিজ হোসেন (১৮) নি’হ’ত বাবুর দ্বিতীয় ছে’লে। তিনি দড়ির মিলে কাজ করেন।

কুষ্টিয়া মডেল থা’নার ভা’রপ্রাপ্ত কর্মক’র্তা (ওসি) সাব্বিরুল আলম বিষয়টি নিশ্চিত করেছেন।পু’লিশ জানায়, দু’দিন ধরে পারিবারিক বিষয় নিয়ে বাবু ও তার ছে’লে রমিজের মধ্যে ঝগড়া চলছিল। শুক্রবার সকালে দুজনের মধ্যে কথা-কা’টাকাটি হয়। এক পর্যায়ে রমিজ বাঁশ দিয়ে আ’ঘাত করলে বাবু গুরুতর আ’হত হন। তাকে আশ’ঙ্কাজনক অবস্থায় কুষ্টিয়া হাসপাতা’লে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃ’ত ঘোষণা করেন।

নি’হ’তের স্বজনরা জানান, নি’হ’ত বাবু দু’দিন আগে বাড়ি আসেন। বাড়িতে এসে টাকা নিয়ে ছে’লের ঝগড়া চলছিল। সকালে রমিজ বাঁশ দিয়ে আ’ঘাত করলে বাবুর মৃ’ত্যু হয়।নি’হ’ত বাবুর স্ত্রী’ বলেন, বাবার সঙ্গে টাকা নিয়ে ছে’লের ঝগড়া হয়। ঝগড়ার জেরে বাঁশ দিয়ে মা’থায় আ’ঘাত করে রমিজ। এতে আমা’র স্বামীর মৃ’ত্যু হয়েছে।

কুষ্টিয়া মডেল থা’নার ভা’রপ্রাপ্ত কর্মক’র্তা (ওসি) সাব্বিরুল আলম বলেন, পারিবারিক ঝগড়াকে কেন্দ্র এ হ’ত্যাকা’ণ্ড ঘটেছে। তবে এ ঘটনায় এখনো মা’ম’লা হয়নি।

Back to top button