জাতীয়

নির্বাচনের পর শ্রমিকদের আরেকদফা বেতন বৃদ্ধি

আগামী নির্বাচনে আওয়ামী লীগ আবার ক্ষমতায় গেলে ইনশাআল্লাহ শ্রমিকদের আরেক দফা বেতন এবং সুযোগ-সুবিধা বৃদ্ধি করা হবে। তখন আমাদের সাম’র্থ্য আরো বাড়বে মা’থাপিছু আয়ও বাড়বে বলে মন্তব্য করেছেন বাংলাদেশ সরকারের দু’র্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান এনাম।

আজ শুক্রবার বিকেলে আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়নে অবস্থিত হাজী ইউনুস আলী কলেজ মাঠপ্রাঙ্গণে এক অনুষ্ঠানে এ কথা বলেন তিনি। আশুলিয়া-সাভা’রের শ্রমজীবীদের উদ্যোগে মহান মে দিবস উপলক্ষ্যে আলোচনাসভা ও ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অ’তিথির বক্তব্যে তিনি বলেন, নতুন প্রজন্ম শেখ হাসিনার উন্নয়ন দেখেছে। আগামীদিনে তারা নৌকা ছাড়া আর কাউকে ভোট দেবে না। নৌকা মা’র্কা যখন ক্ষমতায় আসে যখন জনগণ কিছু পায়। এভাবে চলতে থাকলে ২০৩১ সালের মধ্যে বাংলাদেশ একটি ক্ষুধামুক্ত, দারিদ্রমুক্ত, সুখী, সমৃদ্ধ উন্নত রাষ্ট্রে পরিণত হবে। আগামী জাতীয় নির্বাচনে নৌকায় ভোট দেওয়ার অনুরোধ জানাই।

এ সময় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন সাভা’র উপজে’লা চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজীব। বিশেষ অ’তিথি হিসেবে উপস্থিত ছিলেন সাভা’র উপজে’লা ভাইস চেয়ারম্যান শাহাদাৎ হোসেন খান, আশুলিয়া থা’না আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ধামসোনা ইউপি চেয়ারম্যান সাইফুল ই’স’লা’ম, ইয়ারপুর ইউপি চেয়ারম্যান সৈয়দ আহম’দ মাস্টার, সাভা’র উপজে’লা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক দেওয়ান মেহেদী মাসুদ মঞ্জু।

এতে সভাপতিত্ব করেন সাভা’র উপজে’লা আওয়ামী লীগের শ্রম সম্পাদক জাকির হোসেন ও অনুষ্ঠান সঞ্চালনা করেন গার্মেন্ট শ্রমিক ঐক্যলীগের সাধারণ সম্পাদক সরোয়ার হোসেন। আলোচনাসভা’র পরে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

Back to top button