জাতীয়

প্রে’ম করে বিয়ে, ১০ হাজার টাকার জন্য স্ত্রী’কে হ’ত্যা

মাদারীপুরে পাওনা ১০ হাজার টাকা পরিশোধে দেরি হওয়ার জের ধরে স্ত্রী’কে শ্বা’সরোধে হ’ত্যার অ’ভিযোগ উঠেছে স্বামী ও শ্বশুরবাড়ির লোকজনের বি’রু’দ্ধে।

শুক্রবার রাত ১০টার দিকে মাদারীপুর সদর উপজে’লার পূর্ব মহিষেরচর গ্রামের এ ঘটনা ঘটে। নি’হ’ত মনি বেগম (৩৮) একই গ্রামের মান্নান মাতুব্বরের মে’য়ে। অ’ভিযু’ক্ত জামাল ফকির একই এলাকার নুরু ফকিরের ছে’লে।

এলাকাবাসী জানায়, ৮ বছর আগে প্রে’মের স’ম্প’র্কের জেরে বিয়ে হয় মনি ও জামালের। তাদের সংসারে ৭ বছর ও দেড় বছরের দুটি মে’য়ে রয়েছে। তিনমাস আগে মনি আক্তারের বাবা মান্নান মাতুব্বর কুলপদ্বী এলাকার একাব্বর খাঁর কাছ থেকে ১০ হাজার টাকা ধার নেন। পরে সেই টাকা পরিশোধ করেন মনি বেগমের স্বামী জামাল।

নি’হ’তের স্বজনদের অ’ভিযোগ, শুক্রবার রাতে শ্বশুরের কাছে পাওনা টাকা ফেরত চাইলে মনি ও তার বাবার সাথে জামালের কথা কা’টাকাটি হয়। পরে রাত সাড়ে ১০টার দিকে বাড়ি থেকে গৃহবধূ মনিকে ডেকে নিয়ে যায় স্বামী জামাল। পরে আড়িয়াল খাঁ নদের পাড়ে নিয়ে শ্বা’সরোধ করে হ’ত্যার অ’ভিযোগ ওঠে।

মৃ’ত্যু নিশ্চিত করে অন্য বাড়িতে লা’শ ফেলে রেখে পালিয়ে যায় স্বামী ও শ্বশুরবাড়ির লোকজন। এই ঘটনার কঠোর শা’স্তির দাবি জানিয়েছেন স্বজন ও এলাকাবাসী।

মাদারীপুরের অ’তিরিক্ত পু’লিশ সুপার (সদর সার্কেল) ওয়াসিম ফিরোজ জানান, ঘটনার পর পরিবারের লোকজন পালিয়েছে। তাদের ধরতে পু’লিশ কাজ করছে। নি’হ’ত মনি আক্তারের ম’রদেহ ময়নাত’দ’ন্তের জন্য সদর হাসপাতা’লের ম’র্গে রাখা হয়েছে। ময়নাত’দ’ন্তের রিপোর্ট হাতে পেলে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

 

Back to top button