রাজনীতি

বিএনপি পানি ঘোলা করে নির্বাচনে আসবে

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি পানি ঘোলা করে নির্বাচনে যাবে। তিনি বলেন, নির্বাচন প্রশ্নবিদ্ধ করার জন্য ঘোলা পানিতে মাছ শিকারের অ’পচেষ্টা করছে বিএনপি। রবিবার (২২ মে) রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউতে মৎস্যজীবী লীগের প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

এ সময় সেতুমন্ত্রী বিএনপির উদ্দেশ্যে বলেন, চি’ৎ’কার করে লাভ নেই। নির্বাচন ছাড়া ক্ষমতা পরিবর্তনের বিকল্প নেই। বিএনপিকে বাঁকা পথ পরিহার করে সোজা পথে আসার আহ্বান জানান তিনি।

সেতুমন্ত্রী বলেন, বিএনপির কথায় শেখ হাসিনা পদত্যাগ করবে না। বিএনপি ব্যর্থ রাজনৈতিক দল। তারা পদত্যাগ করবে। শেখ হাসিনা সরকারের অধীন জাতীয় নির্বাচন হবে। এটা মেনেই নির্বাচনে আসতে হবে বিএনপিকে। যিনি বাংলাদেশের এত উন্নয়ন করেছেন তিনি কি পদত্যাগ করবেন? বিএনপি প্রতি প্রশ্ন কাদেরের। তিনি বলেন, আ’গু’ন-সন্ত্রাসের হোতা বিএনপি। মানুষ পুড়িয়ে মে’রেছে তারা। ঢাকায় বসে বসে নেতাগিরি করলে চলবে না।

মৎস্যজীবী লীগের উদ্দেশে ওবায়দুল কাদের বলেন, অকেজো মৎস্যজীবী লীগের স্বীকৃতি দেবে না আওয়ামী লীগ। সব কাজের হিসাব দিতে বলা হয়েছে। তিনি আরও বলেন, শেখ হাসিনার হাতে বাংলাদেশ থাকলে কখনো পথ হারাবে না। শেখ হাসিনা বিশ্বের সৎ প্রধানমন্ত্রী। সাহসী নেতা। শেখ হাসিনা একজন সফল রাষ্ট্রনায়ক। এ সভায় আরও বক্তব্য দেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ডক্টর আব্দুস সোবহান গো’লাপ এবং ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী।

Back to top button