রাজনীতি

সমাবেশে বক্তব্যের সুযোগ না পেয়ে কর্মীদের নিয়ে চলে গেলেন ইশরাক

আজ দুপুরে বি’ক্ষো’ভ সমাবেশে বক্তব্য দেওয়ার সুযোগ না পেয়ে কর্মী-সম’র্থকদের নিয়ে সমাবেশস্থল ছেড়ে চলে গেলেন ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির ১নং সদস্য ও গত নির্বাচনে দক্ষিণের মেয়র প্রার্থী ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন।

আজ সোমবার ২৩ মে দুপুর পৌনে ১২টার দিকে জাতীয় প্রেস ক্লাবের সামনে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে নিয়ে প্রধানমন্ত্রীর দেওয়া বক্তব্যের প্রতিবাদে ঢাকা মহানগর উত্তর-দক্ষিণ বিএনপির উদ্যোগে আয়োজিত বি’ক্ষো’ভ সমাবেশে এ ঘটনা ঘটে।

এদিন সকাল ১০টায় আনুষ্ঠানিকভাবে এ বি’ক্ষো’ভ সমাবেশ শুরু হয়। সমাবেশে বেলা সাড়ে ১১টার দিকেও বক্তব্য দেওয়ার সুযোগ পাননি ইশরাক হোসেন। পরে ঘোষণা করা হয় অনেককেই বক্তব্য দেওয়ার সুযোগ দেওয়া হয়নি।

এমন ঘোষণার পর ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন ক্ষিপ্ত, উত্তেজিত হয়ে তার কর্মী সম’র্থকদের নিয়ে মঞ্চ ছেড়ে প্রেস ক্লাবের ভেতরে চলে যান। এ সময় তাকে অনেকে আ’ট’কানোর চেষ্টা করেন। কিন্তু সব বাধা উপেক্ষা করে তিনি ওই স্থান ত্যাগ করেন।

মঞ্চে এ নিয়ে আলোচনা হলে কিছুক্ষণ পর বক্তব্য দেওয়ার জন্য ইঞ্জিনিয়ার ইশরাকের নাম ঘোষণা করা হয়। তখন মঞ্চে না থাকায় তিনি এলে তাকে সুযোগ দেওয়া হবে বলে ঘোষণা করা হয়। এর কিছুক্ষণ পরে কর্মী সম’র্থকদের নিয়ে প্রেস ক্লাব ত্যাগ করেন ইশরাক হোসেন।

এ বি’ক্ষো’ভ সমাবেশে প্রধান অ’তিথি হিসেবে বক্তব্য দেন- বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ই’স’লা’ম আলমগীর। এ ছাড়াও বক্তব্য দেন কেন্দ্রীয় ও মহানগর বিএনপির বিভিন্ন পর্যায়ের নেতারা।

 

Back to top button