রাজনীতি

খালেদাকে পদ্মাসেতু থেকে ফেলার কথা মানতে পারছে না ছাত্রদল

সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে নিয়ে ঈর্ষাপরায়ণ কটূক্তির প্রতিবাদে ঠাকুরগাঁওয়ে বি’ক্ষো’ভ সমাবেশ করেছে জে’লা ছাত্রদল। এসময় নেতারা বলেন, বেগম জিয়াকে পদ্মা সেতু থেকে ফেলে দেয়ার কথা মেনে নেয়া সম্ভব নয়।

সোমবার (২৩ মে) সকালে শহরের বিভিন্নস্থান থেকে ছাত্রদলের নেতাকর্মীরা খণ্ড খণ্ড মিছিল নিয়ে জে’লা বিএনপি কার্যালয়ের সামনে জড়ো হয়।

পরে সেখান থেকে একটি বি’ক্ষো’ভ মিছিল নিয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করতে চাইলে পু’লিশ বাধা দেয়। এসময় পু’লিশের সাথে নেতাকর্মীদের ধস্তাধস্তির ঘটনা ঘটে। এক পর্যায়ে সেখানেই সমাবেশ করে ছাত্রদলের নেতাকর্মীরা।

এসময় ছাত্রদল নেতারা অ’ভিযোগ করে বলেন, জনগণের টাকায় পদ্মা সেতু নির্মাণ হলেও নিজের বলে দাবি করছেন অ’বৈ’ধ সরকার। আর সেই সেতু থেকে সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে ফেলে হ’ত্যার হু’মকি দেয়া হয়েছে, যা কখনো মেনে নেয়া সম্ভব নয়।

ছাত্রদল নেতারা বলেন, রাষ্ট্রের বাহিনীগুলোকে ব্যবহার করে জো’র করে আওয়ামী লীগ ক্ষমতা আঁকড়ে রেখেছেন। তারা অবিলম্বে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে পদত্যাগের দাবি করেন, অন্যথায় আরও কঠোর কর্মসূচি প্রদানের হুঁশিয়ারি উচ্চারণ করেন নেতারা।এসময় জে’লা ছাত্রদলের সভাপতি মো. কায়েস সাধারণ সম্পাদক ওহিদুল ই’স’লা’মসহ অন্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Back to top button