জাতীয়

গাছের ডাল কা’টা নিয়ে বিরোধ, ছোট ভাই লা’ঠির আ’ঘাতে বড় ভাইয়ের মৃ’ত্যু

মেহেরপুরের গাংনীতে উপজে’লার হিন্দা গ্রামে ছোট ভায়ের লা’ঠির আ’ঘাতে মা’রা গেছেন বড় ভাই খলিলুর রহমান বিশ্বা’স নামে এক ব্যক্তি। তিনি উপজে’লার হিন্দা গ্রামের মৃ’ত মুনসুর আলীর ছে’লে।সোমবার (২৩ মে) দুপুরে মেহেরপুর জেনারেল হাসপাতা’লে চিকিৎসাধীন অবস্থায় মা’রা যান তিনি।

গত শনিবার (২১ মে) সন্ধ্যায় লেবু গাছের ডাল কা’টাকে কেন্দ্র করে ছোট ভাই হাবিবুর রহমানের সঙ্গে খলিলুর রহমানের বাকবিতণ্ডা হয়। একপর্যায়ে ছোট ভাই হবিবুর র হাতে থাকা লা’ঠি দিয়ে বড় ভাই খলিল বিশ্বা’সকে পে’টান। পরে বাড়ির লোকজন ও স্থানীয়রা তাকে উ’দ্ধা’র করে প্রথমে গাংনী উপজে’লা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখানে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে ২৫০ শয্যার মেহেরপুর জেনারেল হাসপাতা’লে রেফার্ড করেন চিকিৎসকরা। ওই হাসপাতা’লে চিকিৎসাধীন অবস্থায় একদিন পর তার মৃ’ত্যু হয়।

নি’হ’ত খলিলের মে’য়ে পারভিনা খাতুন জানান, শনিবার বাড়ির পাশে লেবু গাছের ডাল কা’টা নিয়ে বাকবিতণ্ডার এক পর্যায়ে ছোট চাচা লা’ঠি দিয়ে পি’টি’য়ে বাবাকে আ’হত করেন। মেহেরপুর জেনারেল হাসপাতা’লে চিকিৎসাধীন অবস্থায় আজ (সোমবার) দুপুরে বাবা মা’রা গেছেন।

গাংনী থা’নার ভা’রপ্রাপ্ত কর্মক’র্তা (ওসি) আব্দুর রাজ্জাক জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পু’লিশ পাঠানো হয়েছে। পরিস্থিতি অনুযায়ী পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

Back to top button