জাতীয়

কৃষকের ধান কে’টে দিলেন আ.লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা

ঝড়-বৃষ্টি আর শ্রমিক ও অর্থ সংকটের কারণে জমির পাকা ধান নিয়ে চিন্তায় ছিলেন লৌহ’জং উপজে’লার হলদিয়া ইউনিয়নের কৃষকরা। কৃষকের এ দুঃসময়ে এগিয়ে এলেন লৌহ’জং উপজে’লা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও নান্নু গ্রুপের চেয়ারম্যান সিআইপি বিএম শোয়েব।

তার নিজস্ব উদ্যোগে শ্রমিক ও এলাকার আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও কৃষকলীগের কর্মীদের নিয়ে সোমবার উপজে’লা হলদিয়া ইউনিয়নের কারপাসা গ্রামের কৃষকদের ধান কা’টা শুরু করেন।

এ সময় বিএম শোয়েব জানান, আওয়ামী লীগ কৃষক বান্ধব দল। জননেত্রী শেখ হাসিনার নির্দেশ- কৃষক বাঁচলে দেশ ও জাতী বাঁচবে। তাই লৌহ’জং-টঙ্গীবাড়ী আসনের এমপি অধ্যাপিকা সাগুফতা ইয়াসমিন এমিলির নির্দেশে আম’রা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা কৃষকের পাশে দাঁড়িয়েছি তাদের জমির পাকা ধান কে’টে গো’লায় তুলে দেওয়ার জন্য।

তিনি আরও জানান, এই এলাকায় কৃষকের ধানের জমির তালিকা করা হয়েছে। পর্যায়ক্রমে সব কৃষকের ধান আম’রা কে’টে দেব।

এ সময় উপস্থিত ছিলেন- কনকসার ইউপি চেয়ারম্যান মো. বিদ্যুৎ আলম মোড়ল, হলদিয়া ইউনিয়ন আওয়ামী লীগ নেতা মো. খোরশেদ আলম, আওয়ামী লীগ নেতা আল মামুন খান, মো. কা’মাল সরদার, মো. রফিক মল্লিক, যুবলীগ নেতা মো. শাহিন কাদির, মাজাহারুল ই’স’লা’ম সাগর, মো. সাজু বেপারী, মো. রাশেদ মোল্লা, তপন মাহামুদ, দেবাশীষ রায় শি’বু, ছাত্রলীগ নেতা আব্দুল্লাহ আল মা’রুফ, রবিন ঢালী, ফরিদ দেওয়ান প্রমুখ।

Back to top button