জাতীয়

আ’সা’মি গ্রে’প্তা’রকালে কবজি বিচ্ছিন্ন হওয়া পু’লিশ সদস্যের শয্যাপাশে আইজিপি

ইন্সপেক্টর জেনারেল অব পু’লিশ, বাংলাদেশ ড. বেনজীর আহমেদ বিপিএম (বার) বলেছেন, পু’লিশ দেশ ও জনগণকে নিরাপদ রাখতে সর্বোচ্চ ঝুঁ’কি নিয়ে দায়িত্ব পালন করে থাকে। দায়িত্ব পালনকালে সতর্কতা অবলম্বন করা সত্ত্বেও অনেক সময় দু’র্ঘ’ট’না ঘটে যায়। প্রতি বছর দায়িত্ব পালনকালে এ ধরনের দু’র্ঘ’ট’নায় আম’রা অনেক সহকর্মীকে হারাই।

আইজিপি আজ (২৩ মে) বিকালে রাজধানীর আল মানার হাসপাতা’লে আ’সা’মি গ্রে’প্তা’রকালে হাতের কবজি বিচ্ছিন্ন হওয়া কনস্টেবল মোঃ জনি খানকে দেখতে যান। এ সময় তিনি উপস্থিত সাংবাদিকদের সাথে আলাপকালে এ কথা বলেন।তিনি বলেন, অ’প’রা’ধীর বি’রু’দ্ধে অ’ভিযান পরিচালনাকালে আমাদের এক সহকর্মীর বিচ্ছিন্ন হওয়া হাতের কবজি দীর্ঘ প্রায় নয় ঘণ্টা অ’পারেশনের পর ডাক্তাররা সফলভাবে প্রতিস্থাপন করতে সক্ষম হয়েছেন।

এসময় তিনি এ ধরনের জটিল অ’পারেশন পরিচালনাকারী চিকিৎসক, নার্স, কর্মক’র্তা-কর্মচারী, হাসপাতাল কর্তৃপক্ষসহ সংশ্লিষ্ট সকলকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান। পু’লিশ প্রধান আ’হত কনস্টেবলের শয্যাপাশে অবস্থান করে তার চিকিৎসার খোঁজখবর নেন।

উল্লেখ্য, গত ১৫ মে সকালে চট্টগ্রাম জে’লার লোহাগড়া থা’নার পদুয়া লালারখিল গ্রামে এজাহারভুক্ত আ’সা’মি গ্রে’প্তা’র অ’ভিযানকালে আ’সা’মির দায়ের কোপে কনস্টেবল মোঃ জনি খানের হাতের কবজি বিচ্ছিন্ন হয়ে যায়।

Back to top button