জাতীয়

নৌকার প্রার্থীকে সম’র্থন দিয়ে সরে দাঁড়াচ্ছেন ইম’রান

আসন্ন কুমিল্লা সিটি করপোরেশন (কুসিক) নির্বাচন থেকে মাসুদ পারভেজ খান ইম’রান প্রার্থিতা প্রত্যাহার করে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছেন। নৌকার প্রার্থীকে সম’র্থন দিয়ে ২৬ মে তিনি তার প্রার্থিতা প্রত্যাহার করবেন।

মঙ্গলবার সন্ধ্যায় আওয়ামী লীগ সভাপতির ধানমণ্ডির রাজনৈতিক কার্যালয়ে মাসুদ পারভেজ খান ইম’রান ও তার বোন সংরক্ষিত না’রী আসনের সংসদ সদস্য আঞ্জুম সুলতানা সীমা’র সঙ্গে আওয়ামী লীগ নেতাদের সঙ্গে বৈঠক শেষে এ কথা জানান দলের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ বাহাউদ্দিন নাছিম, দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া তাদের নিয়ে এই বৈঠক করেন।

বৈঠক শেষে উপস্থিত সাংবাদিকদের দলের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম বিস্তারিত জানান। তিনি বলেন, আওয়ামী লীগের ত্যাগী পরিবারের সদস্য ইম’রান ও সীমা। তারা দুই ভাইবোন আজকে এসেছিলেন। আমাদের দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের তাদের সঙ্গে কথা বলেছেন। আম’রা তাদের বুঝিয়েছি দলের সিদ্ধান্তকে মেনে নিতে। ইম’রান আমাদের কথা দিয়েছেন তিনি দলের সিদ্ধান্তকে মেনে নিয়ে আগামী ২৬ তারিখ প্রার্থিতা প্রত্যাহার করে নেবেন।

বাহাউদ্দিন নাছিম বলেন, আম’রা এমনটাই প্রত্যাশা করেছিলাম- তাদের প্রাপ্য সান্তনা দিলে তারা স্বাচ্ছন্দ্যে প্রার্থিতা প্রত্যাহার করবে। তারা দলের নীতি আদর্শের জন্যে যে কোনো ছাড় দেবে।

তিনি বলেন, আওয়ামী লীগ একটি বৃহৎ রাজনৈতিক দল। আওয়ামী লীগে প্রতিযোগিতা থাকে। কিন্তু দিন শেষে ঐক্যবদ্ধ হতে ভুল করে না। আসন্ন কুমিল্লা সিটি করপোরেশন নির্বাচনেও তাই হতে যাচ্ছে। নাছিম আরও বলেন, কুমিল্লা সিটি করপোরেশন নির্বাচন দৃষ্টান্তকারী নির্বাচন হবে। সেখানে আওয়ামী লীগের নেতারা ঐক্যবদ্ধভাবে কাজ করে নৌকার প্রার্থীকে বিজয়ী করবেন বলে আমি দৃঢ়ভাবে বিশ্বা’স করি।

Back to top button