আন্তর্জাতিক

সন্তানকে বাঁ’চাতে ড্রেনে ঝাঁপ মায়ের

১৮ মাস বয়সী সন্তানকে বাঁ’চাতে ড্রেনে ঝাঁপ দিলেন মা। সিসিটিভি ফুটেজ ক্যামেরায় ধ’রা পড়া এমন দৃশ্য ভাই’রাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।ঘটনাটি ঘটেছে যু’ক্তরাজ্যে।

একটি ফেসবুক পোস্টের বরাত দিয়ে ভা’রতীয় সংবাদমাধ্যম এনডিটিভির প্রতিবেদনে বলা হয়, স্থানীয় সময় রোববার যু’ক্তরাজ্যের কেন্টের অ্যাশফোর্ডে অ্যামি ব্লিথ নামের ওই না’রী তার ছে’লে থিওর সঙ্গে হাঁটছিলেন। এক সময় ওই শি’শু ম্যানহোলের ঢাকনার ওপর গিয়ে খেলতে থাকে। পরে সেটি ভে’ঙে শি’শুটি পড়ে যায়। এ সময় ব্লিথ তার ছে’লের ডান পাশেই ছিল। সে তার ছে’লেকে ধ’রার চেষ্টা করলেও পারেননি। এক পর্যায়ে তার ছে’লে ড্রেনে পড়ে যায়। এ সময় কিছু না ভেবেই ড্রেনে ঝাঁপ দেয় ব্লিথ।

এ নিয়ে ফেসবুকে ব্লিথ লেখেন, সৌভাগ্যবশত আমি কংক্রিটের উপর আমা’র পা চেপে ধরতে পেরেছিলাম এবং আমা’র থিওকে বের করে আনতে পেরেছিলাম । আমি এটি কখনোই ভুলবো না।ফেসবুক পোস্টে তিনি কর্তৃপক্ষের অবহেলার বিষয়টিও তুলে ধরেন।

এদিকে এই ঘটনায় ক্ষমা চেয়েছে হ্যাম্পশায়ারের বর্জ্যপানি নিষ্কাশন সংস্থা সাউদার্ন ওয়াটার। যু’ক্তরাজ্যভিত্তিক সংবাদমাধ্যম ডেইলি মেইলকে তারা জানায়, এ নিয়ে ত’দ’ন্ত করা হচ্ছে।

Back to top button