জাতীয়

‘ঘুষের’ টাকাসহ হাতেনাতে কর্মক’র্তা আ’ট’ক

ঘুষের ৮০ হাজার টাকাসহ দিনাজপুর কলকারখানা উপ-মহাপরিদর্শক মো. মোস্তাফিজুর রহমানকে হাতেনাতে আ’ট’ক করেছে জে’লা দু’র্নী’তি দমন কমিশন (দুদক)। শহরের বালুয়াডাঙ্গার অফিসে ফাঁদ পেতে বুধবার বিকাল সাড়ে ৩টার পর তাকে আ’ট’ক করে দুদক দিনাজপুর সমন্বিত কার্যালয়ের একটি দল।অ’ভিযানে নেতৃত্ব দেন দুদক দিনাজপুর জে’লা সমন্বিত কার্যালয়ের উপ-পরিচালক আহসানুল কবির পলা’শ।

তিনি জানান, দিনাজপুরের চিরিরবন্দর উপজে’লার আমবাড়ী এলাকার ঈশান এগ্রো এন্ড ফুড কোম্পানির কাছ থেকে লাইসেন্স নবায়ন ও মা’ম’লার ভ’য় দেখিয়ে ৮০ হাজার টাকা ঘুষ দাবি করে দিনাজপুরের কলকারখানা ও প্রতিষ্ঠান পরিদর্শন কার্যালয়ের উপ মহাপরিদর্শক মো. মোস্তাফিজুর রহমান। এমন অ’ভিযোগ পেয়ে বুধবার বিকাল সাড়ে ৩টায় দিনাজপুর শহরের পাহাড়পুরস্থ কলকারখানা ও প্রতিষ্ঠান পরিদর্শন কার্যালয়ে ফাঁদ পেতে থাকে দুদক দিনাজপুর সমন্বিত কার্যালয়ের একটি দল।

এ সময় ঈশান এগ্রো এন্ড ফুড কোম্পানির সিনিয়র এক্সিকিউটিভ রাশেদুজ্জামান রাশেদ কলকারখানা ও প্রতিষ্ঠান পরিদর্শন কার্যালয়ের উপ মহাপরিদর্শক মো. মোস্তাফিজুর রহমানকে তার দাবি অনুযায়ী ৮০ হাজার টাকা ঘুষ প্রদান করে। ঘটনাস্থলে দুদক দিনাজপুর জে’লা সমন্বিত কার্যালয়ের উপ-পরিচালক আহসানুল কবীর পলা’শসহ দুদকের ৭ জন সদস্য তাকে হাতে-নাতে ধরে ফেলে এবং ৮০ হাজার টাকা জ’ব্দ করে।

দুদক উপ-পরিচালক আহসানুল কবীর পলা’শ জানান, উপ মহাপরিদর্শক মো. মোস্তাফিজুর রহমানকে আ’ট’ক করা হয়েছে এবং এ বিষয়ে একটি মা’ম’লা প্রক্রিয়াধীন রয়েছে।

Back to top button