জাতীয়

নৌকা প্রতীকের নির্বাচনি ক্যাম্পে অ’গ্নিসংযোগ

বরিশালের মেহেন্দিগঞ্জে জয়নগর ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থী মো. সেকান্দর আবু জাফরের রহমানহাট বাজারে নির্বাচনি ক্যাম্পে অ’গ্নিসংযোগের ঘটনা ঘটেছে।

শুক্রবার ভোর ৫টায় এ অ’গ্নিকা’ণ্ডের ঘটনা ঘটে বলে জানান নৌকা প্রতীকের প্রার্থী মো. সেকান্দর আবু জাফর। পরে স্থানীয়রা এসে আ’গু’ন নিয়ন্ত্রণে আনেন। খবর পেয়ে পার্শ্ববর্তী কাজিরহাট থা’নার মকবুলহাট পু’লিশ ক্যাম্পের এসআই আব্দুর রব ঘটনাস্থল পরিদর্শন করেছে।

নৌকা প্রতীকের প্রার্থী মো. সেকান্দর আবু জাফর বলেন, তার জনপ্রিয়তায় ইর্ষান্বিত হয়ে প্র’তি’প’ক্ষের লোকজন এ অ’গ্নিকা’ণ্ডের ঘটনা ঘটিয়েছে। এ সময় তার অফিসের বিভিন্ন আসবাবপত্র পু’ড়ে ছাই হয়ে গেছে। পাশাপাশি তার একটি প্রতীকী নৌকায় আ’গু’ন ধরিয়ে পুড়িয়ে ফেলা হয়।

ঘটনাস্থল পরিদর্শনকারী কাজিরহাট থা’নার মকবুলহাট পু’লিশ ক্যাম্পের ইনচার্জ এসআই আব্দুর রব বলেন, ফজরের নামাজের পর কে বা কারা রহমানহাট বাজারে নৌকা প্রার্থীর নির্বাচনি ক্যাম্পে অ’গ্নিসংযোগ করে। পরে বাজারের স্থানীয়রা পানি মে’রে আ’গু’ন নিয়ন্ত্রণে আনে। এতে অফিসের মালামালের কিছু ক্ষতি হয়েছে। এ ঘটনায় চেয়ারম্যানপ্রার্থী মো. সেকান্দর আবু জাফর অ’ভিযোগ দিলে ত’দ’ন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

প্রসঙ্গত, আগামী ১৫ জুন মেহেন্দিগঞ্জ উপজে’লার বিদ্যান্দপুর, লতা, আন্ধারমানিক, চরএকরিয়া, জয়নগর, গোবিন্দপুর ইউনিয়ন ও হিজলা উপজে’লার হিজলা-গৌরবদী ও ধুলখোলা ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হবে।

Back to top button