জাতীয়

বিদেশের ইস্যু নিয়ে দেশে বিশৃঙ্খলা বরদাস্ত করা হবে না

বিদেশের ইস্যু নিয়ে দেশে সাম্প্রদায়িক সম্প্রীতিও বিনষ্ট করতে দেওয়া হবে না এবং তা কঠোর হাতে দমন করা হবে বলে মন্তব্য করেছেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ। শুক্রবার (১০ জুন) বিকেলে গাইবান্ধা পৌর শহীদ মিনারে পৌর আওয়ামী লীগের সম্মেলনে প্রধান অ’তিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

মন্ত্রী বলেন, মহানবী (সা.) এর অবমাননা যেখানেই হোক আম’রা তার তীব্র নিন্দা জানাই। ভা’রতে যারা মহানবীর বি’রু’দ্ধে অবমাননাকর বক্তব্য দিয়েছেন তাদের বি’রু’দ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ায় ভা’রত সরকারকে ধন্যবাদ জানাই।

মন্ত্রী আরও বলেন, পদ্মা সেতু হওয়াতে বিএনপির মা’থা খা’রা’প হয়ে গেছে, মা’থা হেট হয়ে গেছে। বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ই’স’লা’ম আলমগীর বলেছেন খালেদা জিয়া নাকি পদ্মা সেতুর ভিত্তি প্রস্তর স্থাপন করেছিলেন। তিনি আবার বলেছেন যে, পদ্মা সেতু দিয়ে কি আম’রা স্বর্গে যাব? তার এই বক্তব্যে আম’রা শঙ্কিত যে আলমগীর সাহেবকে সম্ভবত তার দলের কোন কুচক্রী কিছু খাইয়ে দেন। না হলে তিনি এমন উদ্ভট কথা কেমন করে বলেন। পৃথিবীর দুটি খরস্রতা নদী আমাজান ও পদ্মা। যেখানে আমাজানে সেতু করার কল্পনা কেউ করেনি, সেখানে পদ্মায় সেতু তৈরি করার স্বপ্ন শুধু শেখ হাসিনা দেখেননি, তা বাস্তবায়নও করেছেন।

পৌর আওয়ামী লীগের সাবেক সভাপতি অ্যাড. শাহ মাসুদ জাহাঙ্গীর কবির মিলনের সভাপতিত্বে পৌর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে বক্তব্য রাখেন, কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন শফিক, গাইবান্ধা সদর আসনের এমপি হুইপ মাহাবুব আরা বেগম গিনি, জে’লা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু বক্কর সিদ্দিক প্রমুখ।

Back to top button