জাতীয়

বিয়ে না দেওয়ায় ফাঁ’স দিয়ে মা’রা গেল চেয়ারম্যানপুত্র

কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় ফাঁ’স দিয়ে আত্মহ’ত্যা করেছে আরমান হোসেন (১৫) নামে এক স্কুলছাত্র। আরমান চন্ডিপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. শামসুদ্দিনের ছে’লে। সে স্থানীয় কোদালিয়া শহরউল্লাহ ই’স’লা’মীয়া উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র।

শুক্রবার (১০ জুন) উপজে’লার চন্ডিপাশা গ্রামে এ ঘটনা ঘটে।পু’লিশ ও পরিবারের লোকজন জানান, শুক্রবার সকালে নাস্তা খাওয়ার পর নিজের কক্ষে যায় আরমান। দুপুরের দিকে জুম্মা’র নামাজ পড়ার জন্য তার মা তাকে ডাকতে গেলে দরজা ভেতর থেকে লাগানো দেখতে পান। পরে পরিবারের লোকজন তার কক্ষের দরজা ভে’ঙে ঝুলন্ত অবস্থায় ম’রদেহ দেখতে পায়। খবর পেয়ে পু’লিশের ঊর্ধ্বতন কর্মক’র্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন।

স্বজনরা জানান, বয়সে বড় একই বিদ্যালয়ের এক সহপাঠীর সঙ্গে প্রে’মের স’ম্প’র্ক ছিল ওই কি’শোরের। পরিবারের কাছে মে’য়েটিকে বিয়ে করার কথা জানায় আরমান। তবে বয়স কম হওয়ায় রাজি হয়নি পরিবার। এতে ক্ষুব্ধ হয়ে সে আত্মহ’ত্যা করতে পারে।

পাকুন্দিয়া থা’নার ভা’রপ্রাপ্ত কর্মক’র্তা (ওসি) সারোয়ার জাহান জানান, ম’রদেহ উ’দ্ধা’র করে কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল ম’র্গে ময়নাত’দ’ন্ত করা হয়েছে।

Back to top button