জাতীয়

প্রে’মের বিয়ের ৫ দিনের মা’থায় কি’শোরীর মৃ’ত্যু নিয়ে ধূম্রজাল

ফরিদপুরের মধুখালী উপজে’লায় প্রে’ম করে বিয়ে করার ৫ দিনের মা’থায় তন্নী খাতুন (১৪) নামে এক কি’শোরীর মৃ’ত্যুর ঘটনা ঘটেছে। তবে এটি হ’ত্যা নাকি আত্মহ’ত্যা তা নিয়ে তৈরি হয়েছে ধূম্রজাল।

শুক্রবার (১০ জুন) দিনগত গভীর রাতে সাব্বিরের বাড়ি থেকে তন্নীর ম’রদেহ উ’দ্ধা’র করে মধুখালী থা’না পু’লিশ। পরে শনিবার (১১ জুন) সন্ধ্যায় মধুখালী থা’নার ভা’রপ্রাপ্ত কর্মক’র্তা (ওসি) মো. শহিদুল ই’স’লা’ম বাংলানিউজকে তার মৃ’ত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

নি’হ’ত তন্নী উপজে’লার কোরকদি ইউনিয়নের খোদা বাশপুর গ্রামের জিল্লুর রহমান মোল্লার মে’য়ে। সে অষ্টম শ্রেণির ছাত্রি ছিল।

তন্নীর পরিবার অ’ভিযোগ করে জানায়, গত ৬ জুন তন্নীকে অ’প’হ’রণ করে নিয়ে যায় পাশের মোল্যাডাংঙ্গী গ্রামের আফসার শেখের ছে’লে সাব্বির শেখ। পরে তাকে হ’ত্যা করা হয়েছে।

অ’পর দিকে সাব্বিরের পরিবারের দাবি, সাব্বির ও তিন্নী ৪ মাস আগে বিয়ে করেছে। পরে বাড়িতে মৌলভী ডেকে পাঁচ দিন আগে তাদের বিয়ে পড়ানো হয়েছে। তন্নীকে হ’ত্যা করা হয়নি, সে ঘরের আড়ার সঙ্গে ওড়না পেঁচিয়ে আত্মহ’ত্যা করেছে।

মধুখালী থা’নার ভা’রপ্রাপ্ত কর্মক’র্তা (ওসি) মো. শহিদুল ই’স’লা’ম জানান, এটি হ’ত্যা নাকি আত্মহ’ত্যা স্পষ্ট করে বলা মুশকিল। তবে তন্নীর শরীরে কোনো আ’ঘাত না থাকলেও গলায় দাগ পাওয়া গেছে। ময়নাত’দ’ন্তের জন্য ম’রদেহ ম’র্গে পাঠানো হয়েছে। রিপোর্ট হাতে পেলে বিষয়টি পরিষ্কার হবে। ম’রদেহটি শয়ন খাটে রাখা ছিল বলেও জানান ওসি শহিদুল ই’স’লা’ম।

Back to top button