রাজনীতি

নিত্যপণ্যের মূল্য বৃদ্ধির প্রতিবাদে সিলেটে বিএনপির বি’ক্ষো’ভ

নিত্য প্রয়োজনীয় পণ্যের মূল্য বৃদ্ধির প্রতিবাদে বি’ক্ষো’ভ মিছিল ও সমাবেশ করেছে সিলেট জে’লা বিএনপি। শনিবার বেলা ২টার দিকে নগরীর রেজিস্ট্রারি মাঠ থেকে বি’ক্ষো’ভ মিছিল বের হয়ে সিলেট কেন্দ্রীয় শহিদ মিনারে গিয়ে শেষ হয়। পরে সেখানে সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে সভাপতির বক্তৃতায় জে’লা বিএনপির সভাপতি আবদুল কাইয়ূম চৌধুরী বলেন, সরকার গেল বারের মতো এবারও বিশাল ঘাটতির বাজেট দিয়েছে। এখন কেন্দ্রীয় ব্যাংক থেকে অর্থ পাচার হচ্ছে। পদ্মা সেতু নির্মাণে লুটপাটের কারণে বাংলাদেশের অর্থনীতিতে র’ক্তক্ষরণ হচ্ছে। আগামী বছর থেকে চায়না ও রা*শি*য়ার ঋণ পরিশোধ করতে গিয়ে বাংলাদেশ সর্বস্ব হারাবে। এই লুটপাটের ঘাটতি পূরণ করতে সরকার নিত্য প্রয়োজনীয় দ্রব্যের মূল্য বৃদ্ধি করেছে।

জে’লা বিএনপির সাধারণ সম্পাদক এডভোকেট এম’রান আহম’দ চৌধুরীর সঞ্চালনায় মিছিল ও সমাবেশে উপস্থিত ছিলেন বিএনপি নেতা আশিক উদ্দিন চৌধুরী, এডভোকেট আশিক উদ্দিন, মামুনুর রশীদ মামুন, মাহবুবুর রব চৌধুরী ফয়সল, জে’লা বিএনপির সাংগঠনিক সম্পাদক শামীম আহম’দ, ফখরুল ই’স’লা’ম ফারুক, ইসতিয়াক আহম’দ সিদ্দিকী, সিদ্দিকুর রহমান পাপলু, এ্যডভোকেট হাসান আহম’দ পাঠোয়ারী রিপন, মাহবুবুল হক চৌধুরী প্রমুখ।

Back to top button