আন্তর্জাতিক

সারা জীবনের সঞ্চয় খরচ করে স্বামীকে খু’ন করালেন স্ত্রী’!

নি’র্যা’তন থেকে রেহাই পেতে সঞ্চয়ের পুরো টাকা খরচ করে ভাড়াটে খু’নি দিয়ে স্বামীকে খু’ন করানোর অ’ভিযোগ উঠল স্ত্রী’র বি’রু’দ্ধে। ঘটনাটি ঘটেছে ভা’রতের আহমেদাবাদে।

আহমেদাবাদের এলিসব্রিজ এলাকায় বেশ কিছু দিন আগে এক রিকশাচালকের ক্ষতবিক্ষত দেহ মেলে। সেই ঘটনায় পু’লিশ কিছুতেই কোনও সূত্র খুঁজে পাচ্ছিল না। প্রাথমিকভাবে পু’লিশের ধারণা ছিল, কোনও বিবাহ-বহির্ভূত স’ম্প’র্ক, টাকাপয়সা লেনদেন নিয়ে শত্রুতার জেরে খু’ন হয়েছেন তিনি। এই ঘটনায় যে রিকশাচালকের স্ত্রী’র হাত রয়েছে, তা প্রথমে ধারণা করে পারেননি ত’দ’ন্তকারীরা।

এলিসব্রিজ এবং তার আশপাশের প্রায় ২০০টি সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখার পর আসল খু’নির হদিস পায় পু’লিশ। এই ঘটনায় পাঁচ ভাড়াটে খু’নিকে গ্রে’প্তা’র করা হয়। এক জন পলাতক। গ্রে’প্তা’র করা হয়েছে রিকশাচালক শান্তিলালের স্ত্রী’ রুপেলকেও।

পু’লিশ জানিয়েছে, শান্তিলাল এবং রুপেলের বিয়ে হয়েছে ২০ বছর আগে। তাদের এক সন্তানও আছে। শান্তিলাল রিকশা চালিয়ে উপার্জন করতেন। আর রুপেল কাজ করতেন রেশমের।

রুপেলের অ’ভিযোগ, স্বামী প্রতি দিন যৌ’ন এবং মানসিক ভাবে নি’পীড়ন করতেন তাঁকে। স্বামীর সেই অ’ত্যাচার থেকে মুক্তি পেতে তাকে হ’ত্যার ষড়যন্ত্র করেন রুপেল। এর জন্য তিনি তাঁর সারা জীবনের সঞ্চয়ের চার লাখ রুপি খরচ করে ভাড়াটে খু’নিদের কাজে লাগান। শান্তিলালকে ১০ বার খু’নের চেষ্টা করা হয়েছিল। কিন্তু সেই প্রচেষ্টা ব্যর্থ হয়। এরপর খু’নিরা যাত্রী সেজে শান্তিলালের রিকশায় ওঠে। তার পরই তাকে পালড়ী নামে একটি জায়গায় নিয়ে গিয়ে ছু’রিকাঘাতে হ’ত্যা করা হয়।

Back to top button