জাতীয়

মহানবী সা:-কে কটূক্তির প্রতিবাদে ওলামা পরিষদের বি’ক্ষো’ভ

বিশ্বনবী হ’জরত মোহাম্ম’দ সা:-কে নিয়ে ভা’রতের ক্ষমতাসীন দল জনতা পার্টির (বিজেপি) মুখপাত্র নূপুর শর্মা ও দিল্লি শাখার গণমাধ্যম প্রধান নবীন কুমা’র জিন্দালের কটূক্তির প্রতিবাদে বৃহত্তর কুষ্টিয়া জে’লা উলামা পরিষদের উদ্যোগে বি’ক্ষো’ভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বোরবার কুষ্টিয়া শহরের বড় বাজার রেলগেটে এই বি’ক্ষো’ভ মিছিল অনুষ্ঠিত হয়। বি’ক্ষো’ভ মিছিলে যোগ দিয়েছেন হাজার হাজার ওলামা মাশায়েখ, মাদরাসার ছাত্র ও তৌহিদী জনতা।মিছিলে অংশগ্রহণকারীদের শ্লোগানে মুখোরিত হয়ে ওঠে পুরো শহর। আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে শহরে কঠোর নিরাপত্তা ববস্থা গ্রহণ করা হয়। মিছিলটি এনএস রোড হয়ে পাবলিক লাইব্রেরি মাঠে পৌঁছালে সেখানে বি’ক্ষো’ভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে বক্তারা ভা’রতে মহানবী সা:-কে কটূক্তির তীব্র নিন্দা জানিয়ে বলেন, ভা’রতের ক্ষমতাসীন দল বিজেপি নেতারা একের পর এক ই’স’লা’ম ও মানবতার মুক্তির দূত মহানবী সা: এবং তাঁর পরিবার নিয়ে কটূক্তি করে সারা বিশ্বের মু’সলমানদের চরমভাবে ক্ষুব্ধ করেছে। বক্তারা বলেন, নবীর শানে যারা বেয়াদবি করেছে তাদের গ্রে’প্তা’র করে দৃষ্টান্তমূলক শা’স্তি দিতে হবে। বি’ক্ষো’ভ শেষে দোয়ার মাধ্যমে সমাবেশ শেষ হয়।

বৃহত্তর কুষ্টিয়া উলামা পরিষদের সভাপতি মুফতি মা’ওলানা আব্দুল হামিদের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন উলামা পরিষদের সহ-সভাপতি মুফতি মুক্তারুজ্জামান, মহাসচিব মুফতি রেজাউল করিম, মুফতি মা’ওলানা রফিকুল ই’স’লা’ম মাদানী।

Back to top button