জাতীয়

শ্বশুরবাড়ি বেড়াতে এসে সড়ক দু’র্ঘ’ট’নায় প্রা’ণ গেল যুবকের

ফরিদপুরের সালথায় শ্বশুর বাড়িতে বেড়াতে এসে সড়ক দু’র্ঘ’ট’নায় মাজেদুল ই’স’লা’ম (৩০) নামে এক যুবক নি’হ’ত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আ’হত হয়েছেন হাবিবুল্লাহ নামে তারই এক আত্মীয়।রোববার (১২ জুন) বিকেল সাড়ে ৩টার দিকে উপজে’লার আঞ্চলিক সড়কের বাগবাড়ী মোড়ের কাছে এ দু’র্ঘ’ট’না ঘটে।

নি’হ’ত মাজেদুল কুষ্টিয়ার দৌলতপুর গ্রামের ফজলুল হকের ছে’লে। আ’হত হাবিবুল্লাহ সালথা উপজে’লার মাঝারদিয়া ইউনিয়নের কাগদী গ্রামের ফরিদ মীরের ছে’লে।

জানা গেছে, শ্বশুরবাড়ি বেড়াতে এসে মোটরসাইকেলে স্ত্রী’র ভাইকে নিয়ে বেড়াতে বের হয়ে ব্যাটারিচালিত ভ্যানের সঙ্গে সং’ঘ’র্ষে মাজেদুল এ দু’র্ঘ’ট’নার শিকার হন।

সালথা ফায়ার সার্ভিসের ইনচার্জ রাজ্জাক হোসেন বাংলানিউজকে জানান, সালথা সদর বাজার থেকে আসা ব্যাটারিচালিত একটি ভ্যানের সঙ্গে বাগবাড়ী মোড়ে মোটরসাইকেলের মুখোমুখি সং’ঘ’র্ষ হয়। এতে মোটরসাইকেলের দুই আরোহী মাজেদুল ও হাবিবুল্লাহ গুরুতর আ’হত হন। তাদের দু’জনকে স্থানীয়রা উ’দ্ধা’র করে হাসপাতা’লে নেওয়ার পথে মাজেদুলের মৃ’ত্যু হয়। অন্যজন হাসপাতা’লে চিকিৎসাধীন।

সালথা থা’নার ভা’রপ্রাপ্ত কর্মক’র্তা (ওসি) মো. শেখ সাদিক ঘটনার সত্যতা নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এ ব্যাপারে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 

Back to top button