বিনোদন

‘মৌসুমীকে আমি সম্মান করি, আমা’র ছে’লে-মে’য়েরা উত্তর দেবে’

নিজের কথাতেই অটল রইলেন চিত্রনায়ক ওম’র সানী। চিত্রনায়ক জায়েদ খানের বি’রু’দ্ধে তিনি তার স্ত্রী’ চিত্রনায়িকা মৌসুমীকে ‘বির’ক্ত’ করার যে অ’ভিযোগ এনেছেন, এর পক্ষ যথেষ্ট তথ্য প্রমাণ তার ছে’লে-মে’য়ের কাছে আছে বলে দাবি করছেন তিনি।

রোববার (১২ জুন) ওম’র সানী বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতিতে জায়েদ খানের বি’রু’দ্ধে লিখিত অ’ভিযোগ দিয়েছেন। তার দাবি, গত চার মাস ধরে জায়েদ খান তার স্ত্রী’ চিত্রনায়িকা মৌসুমীকে বির’ক্ত করছেন। এই নিয়ে সাংগঠনিকভাবে ব্যবস্থা নেওয়ার দাবি জানান তিনি। একই সঙ্গে তিনি জিডি করবেন বলেও জানান।

এদিকে সোমবার (১৩ জুন) এক অডিও বার্তায় মৌসুমী বিষয়টি নিয়ে একেবারে ভিন্ন মত দিয়েছেন। জায়েদ খান তাকে কখন অসম্মান বা বির’ক্ত করেনি বলে জানান। একইসঙ্গে জায়েদকে অনেক ভালো বলেও প্রশংসা করেন এই অ’ভিনেত্রী।এর পরিপ্রেক্ষিতে ওম’র সানী বলেন, ‘যার ব্যাপারে (জায়েদ খান) মৌসুমী সাফাই দিয়েছে তার স’ম্প’র্কে সারা বাংলাদেশের মানুষ জানে, এই ব্যাপারে আমা’র কিছুই বলার নেই। আমি আমা’র স্ত্রী’র স’ম্প’র্কে বলব, তার ব্যাপারে আমি কোন নেগেটিভ কথা বলব না। তাকে আমি সম্মান করি… চলবে সারাটা জীবন। আমা’র ছে’লে, মে’য়ে, ছে’লের বউ তারাই উত্তর দেবে। জায়েদ খানের সত্যতা কতটুকু এটা তারাই বলবে। তার বি’রু’দ্ধে যথেষ্ট প্রমাণ আমা’র ছে’লে-মে’য়ের কাছে আছে। ’

ঢালিউডে গুঞ্জন ছড়িয়েছে, ওম’র সানী-মৌসুমীর সংসার জীবন এখন ভালো যাচ্ছে না। দূরত্ব বেড়েছে এই তারকা দম্পতির মধ্যে। বিষয়টি স্বীকারও করে নিয়েছেন ওম’র সানী।

এই অ’ভিনেতা বলেন, ‘আমি যা বলেছি স্পষ্ট করেই বলেছি। আমি শ্রদ্ধা রেখেই কথা বলতে চাই। আমা’র পরিবারের প্রতি, মৌসুমীর প্রতি আমা’র প্রচণ্ড শ্রদ্ধা আছে, আমা’র ছে’লে-মে’য়ের প্রতি আমা’র স্নেহ আছে। সে যা বলেছে, কীভাবে বলেছে আই ডোন্ট নো। এ বিষয়টি নিয়ে কিছুদিন যাবত একটু দূরত্ব তো চলছিল। কিন্তু আপনারা ভালো জানবেন, ফোন রেকর্ড অনুযায়ী তার সঙ্গে আমা’র ফোনেও কথা হচ্ছিল না। আমি তার ব্যাপারে মন্দ কথা, খা’রা’প কথা কিছুই বলবো না। কারণ সে স্টিল নাও আমা’র স্ত্রী’। ’

Back to top button