জাতীয়

আগামীতে জাতীয় পার্টি রাষ্ট্র পরিচালনা করবে

জাতীয় পার্টির কো-চেয়ারম্যান, জাতীয় মহিলা পার্টির আহবায়ক এবং সাবেক মহিলা ও শি’শুবিষয়ক প্রতিমন্ত্রী অ্যাডভোকেট সালমা ই’স’লা’ম এমপি বলেছেন, পল্লীবন্ধু হুসেইন মুহম্ম’দ এরশাদের শাসনামল ছিল উন্নয়নের স্বর্ণযুগ। জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্ম’দ এরশাদ বিশ্বা’স করতেন গ্রাম বাংলার উন্নয়ন ছাড়া দেশকে এগিয়ে নেওয়া সম্ভব না। তাই তিনি গ্রাম কেন্দ্রিক প্রশাসনকে বিকেন্দ্রীকরণ করে উপজে’লা পদ্ধতি চালু করেছিলেন। যার সুফল আজ গ্রাম-বাংলার মানুষ ভোগ করছে। তিনি না’রী সমাজের জন্যও অনেক কাজ করে গেছেন।

তিনি বলেন, দেশের মোট জনসংখ্যার অর্ধেক হচ্ছে না’রী। তিনি বিশ্বা’স করতেন, এ বিশাল জনগোষ্ঠীকে ঘরে রেখে দেশের উন্নয়ন করা সম্ভব না। তাই তিনি পুরুষদের পাশাপাশি না’রীদের সামনের দিকে এগিয়ে নিতে জাতীয় মহিলা পার্টি গঠন করেছিলেন।

সোমবার দুপুরে গাজীপুরের চান্দনা চৌরাস্তায় জে’লা জাতীয় মহিলা পার্টির এক কর্মী সম্মেলনে ভা’র্চুয়ালি যু’ক্ত হয়ে প্রধান অ’তিথির বক্তব্যে অ্যাডভোকেট সালমা ই’স’লা’ম এমপি এসব কথা বলেন।

জাতীয় মহিলা পার্টির নেতৃবৃন্দ ও কর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, এখন আপনাদের কাজ হচ্ছে মানুষের ঘরে ঘরে যাওয়া। মানুষের বাড়ি বাড়ি গিয়ে মা-বোনদেরকে বুঝিয়ে জাতীয় মহিলা পার্টির পতাকাতলে নিয়ে আসা এবং জাতীয় পার্টিকে শক্তিশালী করা। পল্লীবন্ধুর নীতি আদর্শকে বুকে ধারণ করে আমাদের এগিয়ে যেতে হবে।

অ্যাডভোকেট সালমা ই’স’লা’ম এমপি বলেন, মানুষ বিএনপি ও আওয়ামী লীগের শাসনামল দেখেছে। নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের যে অবস্থা! তাতে মানুষ আজ দিশেহারা। সেই দিকে সরকারের কোনো খেয়াল নেই। আর জাতীয় পার্টির শাসনামলে মানুষ কতো সুখে শান্তিতে ছিল, পেট ভরে ভাত খেতে পারতো। জাতীয় পার্টি উন্নয়ন ও মানুষের কল্যাণের জন্য কাজ করে। শান্তি ও সমৃদ্ধির প্রতীক হচ্ছে জাতীয় পার্টির লাঙ্গল। আগামী জাতীয় সংসদ নির্বাচনে জাতীয় পার্টি জয়লাভ করে রাষ্ট্র পরিচালনা করবে।

গাজীপুর জে’লা জাতীয় মহিলা পার্টির উদ্যোগে অনুষ্ঠিত ওই কর্মী সমাবেশের উদ্বোধন করেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও গাজীপুর জে’লা জাতীয় পার্টির আহবায়ক বীর মুক্তিযোদ্ধা আব্দুস সাত্তার মিয়া। সমাবেশে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির প্রেসিডিয়ামের সদস্য ও জাতীয় মহিলা পার্টির সিনিয়র যুগ্ম আহবায়ক নাজমা আকতার এমপি।

গাজীপুর জে’লা জাতীয় পার্টির সদস্য সচিব কাউন্সিলর কা’ম’রুজ্জামন মণ্ডলের সঞ্চালনায় কর্মী সম্মেলনে আরও বক্তব্য রাখেন জাতীয় মহিলা পার্টির কেন্দ্রীয় সদস্য তসলিমা আকবর রুনা, জেসমিন নূর পিয়াংকা, আসমা আক্তার রুমি, পারুল বেগম, মিথিলা রুয়াজা, গাজীপুর জে’লা জাতীয় মহিলা পার্টির নেত্রী জিন্নাত আরা, হাসিনা বেগম, ডলি আক্তার প্রমুখ।

Back to top button