জাতীয়

জমি নিয়ে বিরোধের জেরে বিএনপি নেতাকে কু’পিয়ে হ’ত্যা

নড়াইলের লোহাগড়ায় জমি নিয়ে বিরোধের জের ধরে রেজাউল মোল্লা (৫০) নামে এক বিএনপি নেতাকে কু’পিয়ে হ’ত্যা করা হয়েছে।

সোমবার (১৩ জুন) দুপুর সাড়ে তিনটার দিকে উপজে’লার দিঘলিয়া ইউনিয়নের তালবাড়িয়া গ্রামে ওই হ’ত্যাকা’ন্ডের ঘটনা ঘটে।রেজাউল ওই গ্রামের বকু মোল্লার ছে’লে। তিনি দিঘলিয়া ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক ছিলেন।

স্থানীয় ও পু’লিশ সূত্রে জানা গেছে, রেজাউলের সঙ্গে একই বংশের ইজাজুল মোল্লাদের জমিজমা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ রয়েছে। এ নিয়ে আ’দা’লতে মা’ম’লা ছিল। সোমবার ওই মা’ম’লার রায় দিয়েছেন আ’দা’লত। রায়ে রেজাউল মোল্যার জয় হয়। এ নিয়ে আ’দা’লত চত্বরেই দু’পক্ষের মধ্যে কথা কা’টাকাটি হয়।

বাড়িতে আসার পর তালবাড়িয়া গ্রামের দক্ষিণ পাড়ায় রেজাউল মোল্লাদের বাড়ির সামনে আরেকদফা দু’পক্ষের মধ্যে বাকবিতান্ডা হয়। এক পর্যায়ে প্র’তি’প’ক্ষরা রেজাউল মোল্লাকে ধারালো অ’স্ত্র দিয়ে কো’পায়। এ সময় রেজাউলের অন্য দু’ভাই অসি মোল্লা ও কচি মোল্লা এগিয়ে এলে তাদেরও কু’পিয়ে জ’খ’ম করা হয়।

ঘটনার পর রেজাউল মোল্লাকে স্থানীয় লোকজন উ’দ্ধা’র করে লোহাগড়া উপজে’লা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসকরা মৃ’ত ঘোষণা করেন।লোহাগড়া থা’নার অফিসার ইনচার্জ (ওসি) শেখ আবু হেনা বাংলানিউজকে বলেন, জমি নিয়ে বিরোধের জেরে ওই হ’ত্যাকা’ন্ড ঘটছে। এলাকায় পু’লিশ মোতায়েন করা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Back to top button