বিনোদন

সাইজ করা শুরু করলাম, সামনে আরও হবে

ঢাকাই ছবির দুই নায়ক ওম’র সানী ও জায়েদ খানের থাপ্পর কা’ণ্ড নিয়ে এখন সরগরম বিনোদনপাড়া। অ’ভিনেতা ডিপজলের ছে’লের বিয়েতে জায়েদ খানকে প্রকাশ্যে থাপ্পর মা’রেন ওম’র সানী।

তার অ’ভিযোগ ছিল স্ত্রী’ মৌসুমীকে ‘ডিস্টার্ব’ করেন জায়েদ। তবে ওম’র সানীর এমন অ’ভিযোগের একদম বিপরীত বক্তব্য দিয়েছেন মৌসুমী। তিনি বলেছেন, জায়েদ তাকে ডিস্টার্ব করেনি।

মৌসুমী এমন বক্তব্য দেওয়ার পর ওম’র সানী বলেছিলেন, বিষয়টি যেন তার ছে’লে ও মে’য়েকে জিজ্ঞেস করা হয়। তারাও জানে এ ব্যাপারে।আর এরপরই জায়েদ খান- ওম’র সানীর থাপ্পর কা’ণ্ড নিয়ে মুখ খুলেছেন মৌসুমী-সানীর ছে’লে ফারদিন। তিনিও জায়েদ খানের প্রতিই বিভিন্ন অ’ভিযোগ জানিয়েছেন।

রোববার সকালে ওম’র সানী তার ভেরিফায়েড ফেসবুক পেজে একটি স্ট্যাটাস দিয়েছেন। সেখানে তিনি লিখেছেন, ‘আমি ততক্ষণ পর্যন্ত নীরব থাকি, যতক্ষণ পর্যন্ত আমা’র আত্মসম্মানে আ’ঘাত না লাগে।’স্ট্যাটাসটি দেওয়ার সঙ্গে সঙ্গেই ঝড়ের বেগে প্রতিক্রিয়া আসতে থাকে। হাজার হাজার লাইক পড়ে। করা হয় প্রায় অসংখ্য মন্তব্যও।

ফেসবুক পোস্ট প্রসঙ্গে ওম’র সানী বলেন, আমি স্ট্যাটাসে যা লিখেছি, দিয়েছি, সেটা মানি। আমি পেছনে কথা বলি না। অনেকেই আছেন, শত্রু-মিত্র দুই জায়গায় গিয়েই ‘ভাই, ‘ভাই’ করেন। এই কাজ করিনি। সোজাসা’পটা মানুষ আমি।

এ ধরনের ঘটনা প্রশ্রয় দেবেন না জানিয়ে তিনি আরও বলেন, আমি অ’ত্যন্ত ঠান্ডা মা’থার মানুষ। তাই বলে তো বেয়াদবিকে প্রশ্রয় দেব না, কখনোই না। এ ধরনের বেয়াদবিকে সাইজ করা শুরু করলাম, সামনে আরও হবে।চলচ্চিত্রসংশ্লিষ্টদের অ’ভিমত-ওম’র সানী-মৌসুমীর আলাদা আলাদা বক্তব্যে এটা প্রতীয়মান হয় যে, তাদের সংসারে অশান্তির হাওয়া বইছে। তবে কী সেটা শুধু জায়েদ খানকে নিয়ে? এমন প্রশ্নও তুলছেন কেউ কেউ।

জানা গেছে, এই তারকা দম্পতি রাজধানীর গুলশানের একটি বাসায় একই ছাদের নিচে বসবাস করলেও গত দেড় বছর ধরে তাদের মধ্যে এক ধরনের দূরত্ব রয়েছে। তাদের সংসারে জায়েদ খানের উপস্থিতি বেশিদিনের নয়।

কারণ মাত্র দুই বছর আগেও জায়েদ-সানী স’ম্প’র্ক ছিল ‘সা’পে নেউলের’ মতো। গত বছরের ডিসেম্বরে শিল্পী সমিতির সর্বশেষ নির্বাচনকে কেন্দ্র করে তাদের মধ্যে স’ম্প’র্কের বরফ গলেছিল। একসঙ্গে সিনেমায় কাজও করেছেন। কিন্তু এক বছরের মা’থায় আবারও শুরু হলো দ্বৈরথ।

Back to top button