জাতীয়

মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে ইউপি সদস্য নি’হ’ত

পটুয়াখালীর বসাক বাজারে ভাড়া করা মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারালে আরোহী ইউপি সদস্য মোহাম্ম’দ হানিফ গাজী রাস্তায় ছিট’কে পড়ে মা’রা যান। গুরুতর আ’হত অবস্থায় বরিশাল মেডিকেলে পাঠানো হয়েছে অন্য আরোহী মো. শামীমকে।

মঙ্গলবার (১৪ জুন) সকাল সাড়ে ১০টায় এ দু’র্ঘ’ট’না ঘটে।নি’হ’ত হানিফ গাজী গলাচিপা উপজে’লার আমখোলা ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য। তার ম’রদেহ বর্তমানে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতা’লের ম’র্গে রয়েছে। ময়নাত’দ’ন্তের পর ম’রদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

এলাকাবাসী ও পু’লিশ সূত্রে জানা যায়, ৫২ বছর বয়সী ইউপি সদস্য হানিফ গাজী ঘটনার সময় আমখোলার নিজ বাড়ি বলইকাঠী থেকে ভাড়া মোটরসাইকেলে পটুয়াখালীতে আসার পথে এ দু’র্ঘ’ট’না ঘটে। বসাক বাজারে পথচারী এক শি’শুকে বাঁ’চাতে গিয়ে মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হরায়। এতে চালক শামীম এবং আরোহী হানিফ গাজী রাস্তায় ছিট’কে পড়েন। মা’থায় গুরুতর আ’ঘাত পেয়ে ঘটনাস্থলেই মা’রা যান হানিফ গাজী। এছাড়া শামীমকে ঘটনাস্থল থেকে উ’দ্ধা’র করে প্রথমে পটুয়াখালী মেডিকেল ও পরে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতা’লে পাঠানো হয়।

নি’হ’ত হানিফ গাজী আমখোলা ইউনিয়নের বলইকাঠী গ্রামের বাসিন্দা ছিলেন। তিনি স্ত্রী’ ও ৮ ছে’লে-মেয়ে রেখে গেছেন। তার মৃ’ত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে।

Back to top button