জাতীয়

ভোট ও ভাতের অধিকার প্রতিষ্ঠায় জনগণকে আ’ন্দোলনে জিততে হবে

অধিকার প্রতিষ্ঠায় রাজপথে যুগপৎ ধারায় বিরোধী দলসমূহের ঐক্যবদ্ধ আ’ন্দোলন জো’রদার করার আহ্বান জানিয়েছেন বিপ্লবী ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক সাইফুল হক। তিনি বলেছেন, ভোট ও ভাতের অধিকার প্রতিষ্ঠায় জনগণকে আ’ন্দোলনে জিততে হবে। এ জন্য ঐক্যবদ্ধ আ’ন্দোলনের বিকল্প নেই।

আজ মঙ্গলবার কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ শেষে সংক্ষিপ্ত সমাবেশে তিনি এ কথা বলেন।পার্টির ১৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত কর্মসূচীতে নেতৃবৃন্দ অধিকার, সাম্য ও মুক্তি অর্জনে শ্রেণী ও গণসংগ্রাম এগিয়ে নেওয়ার শপথ গ্রহণ করেন।পুষ্পস্তবক অর্পণকালে আরো উপস্থিত ছিলেন পার্টির রাজনৈতিক পরিষদের সদস্য বহ্নিশিখা জামালী, আকবর খান ও আবু হাসান টিপু, কেন্দ্রীয় কমিটির সদস্য মোফাজ্জল হোসেন মোশতাক, এপোলো জামালী, সাইফুল ই’স’লা’ম, স্নিগ্ধা সুলতানা ইভা, কা’ম’রুজ্জামান ফিরোজ ও অরবিন্দু বেপারি বিন্দু, কেন্দ্রীয় সংগঠক ডা. মনোয়ার হোসেন, মহানগর নেতা আবুল কালাম, মোহাম্ম’দ রিয়েল ও ফিরোজ আহমেদ।

সমাবেশে সাইফুল হক বলেন, বিপদবিলাসী গাড়ির ড্রাইভা’রের মত সরকার ও সরকারি দলের দম্ভ ও একগুঁয়েমী মনোভাব দেশকে ভ’য়ংকর বিপদের দিকে ঠেলে দিচ্ছে। গায়ের জো’রে ক্ষমতায় থাকতে শান্তিপূর্ণ গণতান্ত্রিক পথে সরকার পরিবর্তনের সুযোগ বন্ধ করে দিয়েছে শাসক গোষ্ঠি। যা দেশবাসীকে চরম উদ্বিগ্ন ও আশংকিত করে তুলেছে।

তিনি আরো বলেন, আরেকটি ব্যর্থ নির্বাচনের বোঝা এদেশের মানুষ বহন করতে পারবে না। দুশ্চিন্তার বিষয় হচ্ছে, দেশের জনগণের ক্ষোভ ও আকাঙ্খা বিবেচনায় না নিয়ে সরকার নিজেদের ছকে আরেকটি তামাশার একতরফা নির্বাচনের পথে হাঁটছে।সমাবেশ শেষে একটি র‌্যালী রাজধানীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

Back to top button