জাতীয়

সড়কে প্রা’ণ গেলো ৫ জনের

সারাদেশে মঙ্গলবার (১৪ জুন) সড়ক দু’র্ঘ’ট’নায় পাঁচজন নি’হ’ত হয়েছেন। নি’হ’ত ব্যক্তিদের মধ্যে চট্টগ্রামে দুজন, বগুড়ায় একজন, যশোরে একজন ও খুলনায় একজন রয়েছেন।পৃথক সময়ে এসব দু’র্ঘ’ট’না ঘটে। জাগো নিউজের নিজস্ব প্রতিবেদক, জে’লা ও উপজে’লা প্রতিনিধিদের পাঠানো খবর—

চট্টগ্রাম

চট্টগ্রামের মিরসরাই উপজে’লায় মালবাহী ট্রাকচাপায় অটোরিকশার চালকসহ দুজন নি’হ’ত হয়েছেন। এ ঘটনায় আ’হত হয়েছেন আরও দুজন।

মঙ্গলবার দুপুর ২টার দিকে উপজে’লার বারইয়ারহাট-খাগড়াছড়ি সড়কের করেরহাট এলাকায় এ দু’র্ঘ’ট’না ঘটে।নি’হ’ত মো. রুবেল (৩০) স্থানীয় করেরহাট ইউনিয়নের ঘেঁড়ামা’রা গ্রামের আনোয়ার হোসেনের ছে’লে। অ’পর নি’হ’ত মো. ইউসুফ একই ইউনিয়নের পূর্বঅলীনগর গ্রামের বাসিন্দা। তিনি ব্যাটারিচালিত অটোরিকশার চালক।মিরসরাইয়ের জো’রারগঞ্জ থা’নার উপ-পরিদর্শক (এসআই) সুফল চন্দ্র সিংহ বলেন, ট্রাকচাপায় ব্যাটারিচালিত অটোরিকশার চালক মো. ইউসুফ ও যাত্রী মো. রুবেল ঘটনাস্থলেই মা’রা যান। বাকি আ’হত দুই যাত্রীকে চ’মেক হাসপাতা’লে ভর্তি করা হয়েছে।

খুলনা

খুলনার কয়রায় সড়ক দু’র্ঘ’ট’নায় রমজান আলী (১৪) নামের এক স্কুলছাত্র নি’হ’ত হয়েছে। দুপুর আড়াইটার দিকে উপজে’লার বমিয়া সরদারবাড়ী মোড় এলাকায় এ দু’র্ঘ’ট’না ঘটে।রমজান আলী উপজে’লার বামিয়া গ্রামের কিনু আলী সরদারের ছে’লে। সে বামিয়া এম এম মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র ছিল।

পু’লিশ ও প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, সাইকেলে করে বিদ্যালয় থেকে বাড়ি যাচ্ছিল কি’শোর রমজান আলী। বামিয়া সরদারবাড়ী মোড় এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা পাইকগাছাগামী একটি বাস তাকে ধাক্কা দেয়। এতে সে সাইকেল থেকে সড়ক ছিট’কে পড়ে। বাসের সামনের চাকা তার মা’থার ওপরে উঠে যায়। এতে ঘটনাস্থলে সে মা’রা যায়।কয়রা থা’নার উপ-পরিদর্শক (এসআই) বাবন দাশ বলেন, দু’র্ঘ’ট’নার খবর পেয়ে পু’লিশ তাৎক্ষিণকভাবে ঘটনাস্থলে যায়। বিক্ষুব্ধ জনতা বাসটিতে আ’গু’ন ধরিয়ে দেয় এবং সড়ক অবরোধ করে রাখে। তাদের সরিয়ে যান চলাচল স্বাভাবিক করা হয়েছে।

বগুড়া

বগুড়ার আদম’দীঘিতে অ’সুস্থ আত্মীয়কে দেখে ফেরার পথে স্বামীর মোটরসাইকেল থেকে পড়ে রোলারের চাকায় পিষ্ট হয়ে বেনু বেগম (৫৫) নামের এক না’রীর মৃ’ত্যু হয়েছে।মঙ্গলবার (১৪ জুন) বেলা সাড়ে ১১টার দিকে উপজে’লার কুসুম্বি এলাকায় এ দু’র্ঘ’ট’না ঘটে।নি’হ’ত বেনু বেগম নওগাঁর রানীনগর উপজে’লার পারইল গ্রামের তছির উদ্দিনের স্ত্রী’।

প্রত্যক্ষদর্শীরা জানান, আদম’দীঘি-আবাদপুকুর সড়কের কুসুম্বী এলাকায় সড়ক সংস্কারের কাজ চলছে। মঙ্গলবার বেলা ১১টার দিকে আদম’দীঘি থেকে অ’সুস্থ এক আত্মীয়কে দেখে ফিরছিলেন তছির উদ্দিন। তার মোটরসাইকেলের পেছনে বসা ছিলেন স্ত্রী’ বেনু বেগম। কুসুম্বী এলাকা অ’তিক্রম করার সময় মোটরসাইকেল থেকে পড়ে যান বেনু।এ সময় রোলারের চাকা তার মা’থার ওপর দিয়ে উঠে যায়। এতে ঘটনাস্থলেই তিনি মা’রা যান। খবর পেয়ে পরিবারের লোকজন এসে ম’রদেহ উ’দ্ধা’র করে বাড়িতে নিয়ে যান।

যশোর

যশোরের কেশবপুরে ট্রাকের চাপায় পিষ্ট হয়ে আশরাফ উদ্দিন (৫০) নামের বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ডের (বিআরডিবি) এক কর্মক’র্তা নি’হ’ত হয়েছেন।সকালে কেশবপুর পৌর শহরের ত্রিমোহিনী মোড়ে এ দু’র্ঘ’ট’না ঘটে। তিনি বদলির আদেশ পেয়ে নতুন কর্মস্থল মাদারীপুরে যাচ্ছিলেন।নি’হ’ত আশরাফ উদ্দিন উপজে’লার ডুমুরিয়া গ্রামের মৃ’ত নওয়াব আলী সরদারের ছে’লে।

প্রত্যক্ষদর্শীরা জানান, মোটরসাইকেলযোগে যশোরের দিকে যাচ্ছিলেন আশরাফ উদ্দিন। এ সময় যশোর দিক থেকে ছেড়ে আসা সাতক্ষীরাগামী একটি বালুবোঝাই ট্রাক (সাতক্ষীরা ট ৫-০৫০) তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তিনি মা’রা যান।কেশবপুর থা’নার ভা’রপ্রাপ্ত কর্মক’র্তা (ওসি) বোরহান উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘা’ত’ক ট্রাকটি আ’ট’ক করা হয়েছে।

Back to top button