জাতীয়

আদর্শচ্যুতির কারণে সাক্কুর জামানত বাজেয়াপ্ত হবে

আদর্শচ্যুতির কারণে মেয়র প্রার্থী মনিরুল হক সাক্কুর জামানত বাজেয়াপ্ত হবে বলে মন্তব্য করেছেন স্বতন্ত্র প্রার্থী নিজাম উদ্দিন কায়সার।

মঙ্গলবার (১৪ জুন) বিকেল ৩টায় ধ’র্মসাগরপাড় এলাকায় কায়সারের নিজ কার্যালয়ে সাংবাদিকদের এক প্রশ্নের উত্তরে এ মন্তব্য করেন তিনি।

কায়সার বলেন, সাক্কু আওয়ামী লীগের ডামি প্রার্থী। বিগত দিনে আওয়ামী লীগ ও তিনি মিলে লুটপাট করেছেন। যারা একসঙ্গে লুটপাট করেছেন, তারাই নির্বাচন থেকে আমি সরে যাব বলে গুজব ছড়াচ্ছেন। আমি সরব না বরং ফলাফল (বিজয়ী হয়ে) নিয়ে ঘরে ফিরব।
সংবাদ সম্মেলনে কায়সার বলেন, জে’লা প্রশাসন ও পু’লিশ থেকে মাইকিং করে ভোটারদের কেন্দ্রে আসার ব্যাপারে উৎসাহ দেওয়া হচ্ছে না। আমি মাইকিং করার কথা বলেছি। ভোটের দিন দুইজন নির্বাচন কমিশনারকে কুমিল্লায় আসার দাবি জানাই। মানুষ যখন দেখে প্রধান নির্বাচন কমিশনার একজন সংসদ সদস্যের কাছে অসহায়, তখনই তাদের মধ্যে ভ’য়ের সৃষ্টি হয়। কুমিল্লার মানুষ ভ’য়ে আছে।

আওয়ামী লীগ প্রার্থীকে উদ্দেশ্য করে কায়সার বলেন, তারা ভোট গ্রহণের প্রস্তুতি নিচ্ছেন না, স’হিং’সতার প্রস্তুতি নিচ্ছেন। তার নজির হিসেবে গতকাল তারা ১৩ নং ওয়ার্ডে ককটেল বি’স্ফোরণ ঘটানো হয়েছে। বহিরাগতদের ঠেকানো হোক। মঙ্গলবার সন্ধ্যার মধ্যেই তাদের এলাকা ছাড়ার নির্দেশনা দেওয়া হোক। নইলে মানুষ আতঙ্কে থাকবে।

১৫ জুন কুমিল্লা সিটি করপোরেশন নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

Back to top button