জাতীয়

‘বাঙালিকে দাবিয়ে রাখার দিন শেষ’

বাঙালিকে দাবিয়ে রাখার দিন শেষ বলে মন্তব্য করেছেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুম’দার। বুধবার দুপুরে নওগাঁর নিয়ামতপুরে উপজে’লা আওয়ামী লীগের বর্ধিত সভায় ভা’র্চুয়ালি যু’ক্ত হয়ে প্রধান অ’তিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, পদ্মা সেতু যেন না হয় সেজন্য বিএনপি বিভিন্ন দেশে তদবির করেছিল। কিন্তু কোনো লাভ হয়নি। প্রধানমন্ত্রীর দৃঢ়পদক্ষেপে পদ্মা সেতু পদ্মা’র বুকে দাঁড়িয়ে রয়েছে। বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল। আগামী ২৫ জুন প্রধানমন্ত্রী সেই সেতু উদ্বোধন করবেন। ২৩ জুন আওয়ামী লীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী ও ২৫ জুন বাংলার গর্ব পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে উপজে’লাকে বর্ণিল সাজে সজ্জিত করে আনন্দ র‌্যালি বের করার জন্য উপজে’লাবাসীর প্রতি আহ্বান জানান তিনি।

বর্ধিত সভায় উপজে’লা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহিদ হাসান বিপ্লবের সঞ্চালনায় সভাপতিত্ব করেন উপজে’লা আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ। এ সময় বিশেষ অ’তিথি হিসেবে উপস্থিত ছিলেন- জে’লা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল খালেক, শাহীন মনোয়ারা হক, যুগ্ম-সাধারণ সম্পাদক বিভাষ মজুম’দার গোপাল, তাজুল ই’স’লা’ম তোতা, উপজে’লা পরিষদ চেয়ারম্যান ফরিদ আহম্মেদসহ উপজে’লা ও ইউনিয়ন আওয়ামী লীগের নেতারা।

 

Back to top button