জাতীয়

সমান ভোট পেলেন দুই প্রার্থী, আবারো নির্বাচন হবে

বগুড়ার নন্দীগ্রাম উপজে’লার বুড়ইল ইউনিয়ন পরিষদে শেষ ধাপের নির্বাচনে ইউপি সদস্য (মেম্বার) পদে দুই প্রার্থী সমান ভোট পেয়েছেন। এর ফলে দুই প্রার্থীর মাঝে আবারও নির্বাচন হবে। এমনটাই জানিয়েছেন রিটার্নিং কর্মক’র্তা ও উপজে’লা নির্বাচন কর্মক’র্তা আব্দুস সালাম।

জানা গেছে, গত ১৫ জুন নন্দীগ্রাম উপজে’লার বুড়ইল ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়।এই ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের সদস্য পদে প্রতিদ্বন্দ্বিতা করেন আব্দুল আলিম (আপেল প্রতীক), আব্দুল কাদের (তালা প্রতীক), একাব্বর হোসেন সরকার (ফুটবল), মহিদুল ই’স’লা’ম বাবু (মোরগ) ও সাহেব আলী (টিউবওয়েল)। উপজে’লার রিধইল ও দোহার সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে এ ওয়ার্ডের ভোটগ্রহণ হয়।

ভোট গণনায় দেখা যায়, আব্দুল কাদের (তালা) প্রতীক ও মহিদুল ই’স’লা’ম বাবু (মোরগ) প্রতীকে সমপরিমাণ ৮২৫ ভোট পড়েছে। ফলে এই কেন্দ্রে সদস্যপদে কাউকে বিজয়ী করা হয়নি। এরপর ওই দুই প্রার্থীর মধ্যে পুনরায় ভোটের সিদ্ধান্ত নেয় নির্বাচন কমিশন (ইসি)।

তবে রিটার্নিং কর্মক’র্তা ও উপজে’লা নির্বাচন কর্মক’র্তা আব্দুস সালাম জানান, স্থানীয় সরকার নির্বাচন বিধিমালা অনুযায়ী পরবর্তীতে শুধু এই দুই প্রার্থীর মধ্যে পুনর্নির্বাচন হবে।

Back to top button