জাতীয়

না’রীর চুল কা’টায় ইউপি চেয়ারম্যানসহ ৯ জনের নামে মা’ম’লা

অসামাজিক কাজের সঙ্গে জ’ড়ি’ত থাকার অ’ভিযোগ তুলে ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে এক না’রীকে মা’রধরের পর মা’থার চুল কে’টে দেওয়ার ঘটনায় বৈরচুনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানসহ ৯ জনের বি’রু’দ্ধে বুধবার রাতে পীরগঞ্জ থা’নায় মা’ম’লা হয়েছে।

পু’লিশ জানায়, অ’জ্ঞা’তনামা এক ছে’লের সঙ্গে অ’বৈ’ধ স’ম্প’র্ক রয়েছে- এমন অ’ভিযোগে গত ১২ জুন রাতে বৈরচুনা ইউনিয়নের ইন্দ্রইল মোল্লাপাড়া গ্রামের হাসান আলীর স্ত্রী’ শহর বানুকে স্থানীয় ইউপি চেয়ারম্যান টেলিনা সরকার হিমু’সহ কয়েকজন মা’রধর করে এবং চেয়ারম্যান নিজেই কাচি দিয়ে মা’থার চুল কে’টে দেন। শুধু তাই নয়, ভ’য়ভীতি দেখিয়ে ফাঁকা নন-জুডিশিয়াল স্ট্যাম্পে স্বাক্ষরও নেন ভুক্তভোগী না’রীর। এরপর বিষয়টি নিয়ে বাড়াবাড়ি না করার জন্য ওই না’রীকে শাসিয়ে দেন ইউপি চেয়ারম্যান।

চেয়ারম্যানের ভ’য়ে নিজে কয়েক দিন বাড়িতে থাকলেও মা’রধরের কারণে অ’সুস্থ হয়ে পড়লে বুধবার সকালে তাকে পীরগঞ্জ হাসপাতা’লে ভর্তি করা হয়। ঘটনাটি এলাকায় জানাজানি হলে পীরগঞ্জ থা’না পু’লিশ হাসপাতা’লে গিয়ে তার খোঁজখবর নেন। এ ঘটনায় রাতে থা’নায় মা’ম’লা করেছেন নির্যাতিত ওই না’রী।

এ বিষয়ে স্থানীয় ইউপি চেয়ারম্যান টেলিনা সরকার হিমু জানান, ওই না’রী এলাকার পরিবেশ খা’রা’প করছিল। এজন্য তিনি নন, এলাকার লোক এ কাজ করেছেন।

পীরগঞ্জ থা’নার ওসি জাহাঙ্গীর আলম জানান, চেয়ারম্যানসহ ৯ জনের বি’রু’দ্ধে থা’নায় মা’ম’লা হয়েছে। তারা বর্তমানে এলাকায় নেই, গা-ঢাকা দিয়েছেন।

Back to top button