জাতীয়

মোবাইল গেমে ‘আসক্ত’ রাজু, লা’শ ঝুলছিল আমগাছে

রাজশাহীর বাঘায় রাজু আহমেদ (১৭) নামের এক এসএসসি পরীক্ষার্থী অ’তিমাত্রায় মোবাইল গেমে আসক্তের কারণে আত্মহ’ত্যা করেছে বলে জানা গেছে। বাড়ির পাশের একটি আমগাছে ঝুলন্ত অবস্থায় তার লা’শ উ’দ্ধা’র করা হয়। বৃহস্পতিবার (১৬ জুন) দিবাগত রাত ৩টার দিকে এ আত্মহ’ত্যার ঘটনা ঘটে।

রাজু আহমেদ বাঘা পৌরসভা’র দক্ষিণ গাঁওপাড়ার গ্রামের ফারুক হোসেনের ছে’লে।জানা যায়, রাজু আহমেদ বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে খাবার খেয়ে একটি গামছা কাঁধে করে নিয়ে মোবাইল ফ্ল্যাক্সি লোড দেওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয়। এর মধ্যে বাড়ির সবাই ঘুমিয়ে যায়। বড়ভাই রাসেল আহম্মেদ রাত ৩টার দিকে ঘুম থেকে জেগে উঠে দেখে ছোট ভাই রাজু ঘরে নেই। বিষয়টি পরিবারের লোকজনকে জানায়। পরে খোঁজাখুঁজি একপর্যায়ে বাড়ির পাশে গামছায় ফাঁ’স দেওয়া রাজু আমগাছের ডালে ঝুলছে। পরে স্থানীয় কাউন্সিলরের মাধ্যমে পু’লিশকে জানানো হয়।

এ বিষয়ে রাজুর বড়ভাই রাসেল জানান, রাজু অ’তিমাত্রায় মোবাইল ফোন ব্যবহার করত। সে ছিল মোবাইলে আসক্ত। মোবাইল ব্যবহারে কারো নিষেধ শুনত না। মোবাইল গেমে আসক্তের কারণে এমন ঘটনা ঘটতে পারে। রাজু এবার এসএসসি পরীক্ষার্থী ছিল।

বাঘা থা’নার ওসি ত’দ’ন্ত আবদুল করিম বলেন, এ বিষয়ে পরিবারের কোনো অ’ভিযোগ না থাকায় লা’শ দাফনের অনুমতি দেওয়া হয়েছে। তবে সে মোবাইল গেমে আসক্ত ছিল বলে পারিবারিক সূত্রে জানা গেছে। এ ঘটনায় একটি ইউডি মা’ম’লা দায়ের করা হয়েছে।

 

Back to top button