জাতীয়

বহুবার ক্ষমতায় যাওয়ার সিঁড়ি হয়েছি, আর না

জাতীয় পার্টির (জা’পা) মহাসচিব ও কি’শোরগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য মুজিবুল হক চুন্নু বলেছেন, আম’রা বহুবার ক্ষমতায় যাওয়ার সিঁড়ি হয়েছি। আর হবো না।

আম’রা এখন সাবালক পোড় খাওয়া দল। এ দলকে নিয়ে আগামী নির্বাচনে ৩০০ আসনে প্রার্থী দিয়ে ক্ষমতায় যাওয়ার ব্যবস্থা করুন।
শুক্রবার (১৭ জুন) বিকেলে বন্দরে নারায়ণগঞ্জ জে’লা ও মহানগর জা’পার সম্মেলনে অংশ নিয়ে তিনি এসব বলেন।

চুন্নু বলেন, গত ৩২ বছর এ দুটি দল আওয়ামী লীগ ও বিএনপি ক্ষমতায়। তবুও তারা জনগণকে সুশাসন দিতে পারেনি। আওয়ামী লীগ একুশ বছর ক্ষমতার বাইরে থেকে তিন ভাগ হয়ে গিয়েছিল। বিএনপিও ক্ষমতায় না আসতে পারলে মু’সলিম লীগ হয়ে যাবে। তবে জা’পা মাত্র চার বছর ক্ষমতায় থেকে আজ বিরোধী দলে থেকেও টিকে আছে।

তিনি বলেন, আম’রা কেন আওয়ামী লীগ বিএনপির সঙ্গে জোট করবো। মানুষ এ দুই দলকে চায় না। মানুষ আজ চায় জি এম কাদেরকে। আজ এখানে হাজার হাজার কর্মী এসেছে জি এম কাদেরের কথা শুনতে। বর্তমানে দেশে পাঁচ কোটি বেকার। এদের নিয়ে কোনো রোডম্যাপ নেই।

চুন্নু বলেন, আওয়ামী লীগ অনেক কাজ করেছে বলে। ঢাকায় একটি ট্রাফিক সিস্টেমও দাঁড় করাতে পারেনি তারা। আম’রা চাই মানুষের প্রত্যাশা পূরণ করতে। সাত পার্সেন্ট ট্যাক্স দিয়ে পাচার করা টাকা হালাল করবে এটা হতে দেব না।

তিনি বলেন, আজ গার্মেন্টস আমাদের সবচেয়ে বেশি বৈদেশিক মুদ্রা এনে দেয়। এটার পাইওনিয়ার হুসেইন মুহম্ম’দ এরশাদ। এরশাদের ঔষধ নীতির কারণেই আজ ফার্মাসিটিক্যালস উন্নত করেছে। মাটির নিচে ট্যানেলের আগে মানুষ চিকিৎসা চায়।

Back to top button