বিনোদন

মাহিয়া মাহির বাসার সামনেও হয়ে গেছে কক্সবাজার!

টানা বর্ষণ ও পাহাড়ি ঢলে সিলেটের বেশ কয়েকটি উপজে’লা প্লাবিত হয়েছে। অ’তীতের সব রেকর্ড ভে’ঙে সেখানে ব’ন্যা ভয়াবহ রূপ ধারণ করেছে। হঠাৎ করে পানি বৃদ্ধি পাওয়ায় এবং বাসাবাড়ি, রাস্তাঘাট তলিয়ে যাওয়ায় দিশেহারা হয়ে পড়েছেন সেখানকার মানুষ। এছাড়া চট্টগ্রাম, নেত্রকোনাসহ আরও কিছু জে’লাও বৃষ্টির পানির কারণে বিপর্যয়ে পড়েছে।

এরমধ্যেই গতকাল (১৭ জুন) ঢাকাসহ দেশের বিভিন্ন জায়গায় দমকা হাওয়ার সঙ্গে প্রবল বিজলি চ’মকানোসহ হালকা থেকে মাঝারি বৃষ্টি হয়েছে। তুলনামূলক একটু বেশি বৃষ্টিপাত হলেই বিপাকে পড়েন ঢাকাবাসী। রাস্তায় পানি জমে যাওয়ায় ভোগান্তি পোহাতে হয় তাদের।

এদিন ঢাকাই সিনেমা’র জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহির উত্তরার বাসার সামনের রাস্তায়ও এক হাঁটু পানি জমেছিল। ফেসবুক লাইভে এসে বাসার সামনে আ’ট’কে থাকা বৃষ্টির পানিও দেখান মাহি।

এ সময় মাহি বলেন, ‘আমাদের বাসার সামনে কক্সবাজার হয়ে গেছে। ইশ, আমা’র পানিতে হাঁটতে মন চাচ্ছে।’ এ সময় নায়িকার পাশ থেকে তার স্বামী রাকিব সরকারকে বলতে শোনা যায়, ‘কারও কারও দুর্ভোগ, কারও কারও উৎসব।’ তার মন্তব্যের প্রসঙ্গ টেনে মাহি বলেন, ‘না, উৎসব না। ছোটবেলায় স্কুল ছুটির পর যখন দেখতাম এমন বৃষ্টি আর পানি, তখন ইচ্ছা করেই পানিতে পড়ে যেতাম।’

নায়িকা আরও যোগ করেন, ‘এটার (রাস্তায় জমে থাকা পানি) মধ্যে দিয়ে আমা’র হাঁটতে মন চাচ্ছে। আমি জীবনেও এত পানি দেখিনি।’ সঙ্গে সঙ্গেই তার স্বামী বলে ওঠেন, ‘তোমাকে চুবানি দিবো।’এ সময় রাস্তায় জমা থাকা বৃষ্টির পানিতে মানুষের দুর্ভোগের চিত্রও তুলে ধরেন মাহি।

 

Back to top button