জাতীয়

প্রাইভেট’কারে স্কুলছা’ত্রীকে তুলেধ,, র্ষ, ণ, ছাত্রলীগ নেতা গ্রে’প্তা’র

এবার নারায়ণগঞ্জের আড়াইহাজারে স্কুলছা’ত্রীকেধ,, র্ষ, ণের মা’ম’লায় ছাত্রলীগ নেতা অ’পুকে (২২) গ্রে’প্তা’র করেছে পু’লিশ। গতকাল বুধবার ২২ জুন নিজ বাড়ি থেকে তাকে গ্রে’প্তা’র করা হয়। অ’ভিযু’ক্ত নেতা সাতগ্রাম ইউনিয়নের নোয়াদ্দা এলাকার মো. শহিদের ছে’লে। সে ওই ইউনিয়নের ছাত্রলীগের সাবেক সহ-সাধারণ সম্পাদক ছিল।

এদিকে মা’ম’লার এজাহার সূত্রে জানা গেছে, ১০ মে সকাল ১০টায় নবম শ্রেণি পড়ূয়া এক ছা’ত্রীকে স্কুলে যাওয়ার পথে প্রাইভেট’কারে তুলে নেয় অ’পু। পরে বেলা ১১টায় বাড়ির কাছে বালুর মাঠে নির্জন স্থানে নিয়ে গাড়িতে তাকেধ,, র্ষ, ণ করে। বিষয়টি কাউকে না বলার শর্তে এক সপ্তাহের মধ্যে ওই স্কুলছা’ত্রীকে বিয়ে করার আশ্বা’স দেয়।

এতে ভুক্তভোগী বিষয়টি গো’প’ন রাখে। কিন্তু কালক্ষেপণ করলে ভুক্তভোগী পরিবারকে জানায়। পরে বিয়ের জন্য অ’পুর সঙ্গে যোগাযোগ করা হলে মানা করে দেয়। এতে ভুক্তভোগীর বাবা বাদী হয়ে বুধবার সকালে মা’ম’লা’টি করেন। মা’ম’লা হওয়ার পরে অ’ভিযু’ক্তকে বাড়ি থেকে গ্রে’প্তা’র করে পু’লিশ।

এ বিষয়ে আড়াইহাজার থা’নার ওসি আজিজুল হক হাওলাদার বলেন,ধ,, র্ষ, ণের ঘটনায় মা’ম’লা হয়েছে। এ ঘটনায় অ’ভিযু’ক্তকে গ্রে’প্তা’র করে আ’দা’লতে পাঠানো হয়েছে।

Back to top button