জাতীয়

চো’রাই মোটরসাইকেলচাপায় প্রা’ণ গেল ব্যবসায়ীর

পিরোজপুরের স্বরূপকাঠিতে মোটরসাইকেল চু’রি করে পালানোর সময় সেই মোটরসাইকেলের চাপায় পরিমল বেপারী (৪৫) নামে এক পান ব্যবসায়ীর মৃ’ত্যু হয়েছে। আজ বুধবার সকাল সাড়ে ৯টার দিকে উপজে’লার আটঘর-কুড়িয়ানা ইউনিয়নের কুড়িয়ানা বাজারে এ দু’র্ঘ’ট’না ঘটে।

নি’হ’ত পরিমল ঝালকাঠি সদর উপজে’লার শিমুলিয়া গ্রামের মনীন্দ্রলাল বেপারীর ছে’লে। তার স্ত্রী’, সাত বছরের একটি পুত্রসন্তান ও চার বছরের একটি কন্যাসন্তান রয়েছে।

এলাকার পানের আড়ৎদার তরুণ সিকদার জানান, পার্শ্ববর্তী ঝালকাঠি সদর উপজে’লার শিমুলিয়া গ্রামের পরিমল একজন পান ব্যবসায়ী। পরিমল প্রতি হাটে তার আড়ৎ থেকে পান ক্রয় করে নিয়ে ঝালকাঠি উপজে’লার বিভিন্ন এলাকায় পাইকারি ও খুচরা বিক্রি করেন। বুধবার সকালে তরুণের আড়ৎ থেকে পরিমল পান ক্রয় করে একটি অটোগাড়িতে তোলার জন্য রাস্তা পার হচ্ছিলেন। এ সময় স্বরূপকাঠি থেকে বরিশালগামী একটি দ্রুতগতির মোটরসাইকেল তাকে সজো’রে ধাক্কা দেয়। এতে পরিমল রাস্তা থেকে ছিট’কে পড়ে মা’রাত্মক এবং চালক রাজু সামান্য আ’হত হন। এলাকাবাসী তাদের উ’দ্ধা’র করে উপজে’লা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক পরিমলকে মৃ’ত ঘোষণা করেন। হাসপাতা’লে আনার আগেই তার মৃ’ত্যু হয়েছে বলে জানান ওই হাসপাতা’লের জরুরি বিভাগের দায়িত্বে থাকা চিকিৎসক ডা. মো. ওয়াহিদুজ্জামান। চালক রাজু মাঝি হাসপাতা’লে চিকিৎসাধীন রয়েছেন। মোটরসাইকেলে থাকা রাজুর সহযোগী সাকিব পালাতক রয়েছেন।

এদিকে উপজে’লার বলদিয়া ইউনিয়নের উড়িবুনিয়া এলাকার ভাড়ায়চালিত মোটরসাইকেলচালক মো. শাওন জানান, তার বড় ভাই কবির মাঝির ছে’লে রাজু মাঝি ও রাজুর সহযোগী সাকিব মিলে তার মোটরসাইকেলটি তিন দিন আগে চু’রি করেন। গাড়িটি নিয়ে তারা কুড়িয়ানা এলাকায় আছেন- এমন খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে তারা এ দু’র্ঘ’ট’নার কথা জানতে পারেন।

নেছারাবাদ থা’নার ওসি (ত’দ’ন্ত) মো. সোলায়মান জানান, সুরতহাল শেষে লা’শ ময়নাত’দ’ন্তের জন্য পিরোজপুর হাসপাতাল ম’র্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে মা’ম’লা প্রক্রিয়াধীন।

Back to top button