জাতীয়

সিলেটে রাস্তার পাশে পড়ে থাকা লা’শ উ’দ্ধা’র

সিলেটের জৈন্তাপুরে রাস্তার পাশ থেকে আব্দুল হক ওরফে কালা মিয়া নামক এক ব্যক্তির লা’শ উ’দ্ধা’র করা হয়েছে।
বৃহস্পতিবার সকাল ১০টার দিকে উপজে’লার ফতেহপুর ইউনিয়নের উৎলারপাড় সড়ক থেকে ওই লা’শ উ’দ্ধা’র করে পু’লিশ।

নি’হ’ত আব্দুল হক ওরফে কালা মিয়া (৪০) সুনামগঞ্জের জগন্নাথপুর উপজে’লার বাউর কাপন গ্রামের মৃ’ত আব্দুল হেকিমের ছে’লে। তিনি জৈন্তাপুরের চিকনাগুল ঠাকুরের মাটি এলাকার এক প্রবাসীর বাড়িতে পরিবার নিয়ে ভাড়ায় থাকতেন।

লা’শ উ’দ্ধা’রের তথ্যটি নিশ্চিত করে সিলেটের অ’তিরিক্ত পু’লিশ সুপার (মিডিয়া অ্যান্ড ডিএসবি) মো: লুৎফর রহমান বলেন, লোকটির কিভাবে মৃ’ত্যু হয়েছে তা খতিয়ে দেখা হচ্ছে।

স্থানীয় ইউনিয়ন পরিষদের সদস্য ইলিয়াস আলী বলেন, আব্দুল হক বিভিন্ন সময় গরু ট্রাকে তুলে দেয়া ও গরুর ঘাস কে’টে দেয়ার কাজ করতেন। বৃহস্পতিবার সকালে তার লা’শ উৎলারপাড় সড়কে দেখতে পেয়ে স্থানীয় লোকজন আমাকে জানায়। পরে থা’নায় খবর দিলে পু’লিশ এসে লা’শ উ’দ্ধা’র করে।

লা’শের সুরতহাল প্রতিবেদন তৈরি করা জৈন্তাপুর থা’নার এসআই পার্থ রঞ্জন চক্রবর্তী বলেন, নি’হ’তের পরনে লুঙ্গি ছিল। তার সাথে একটি মোবাইল ফোন পাওয়া যায়। পরিবারকে খবর দিয়ে লা’শ শনাক্ত করি। তবে নি’হ’তের দেহের কোথাও কোনো আ’ঘাতের চিহ্ন নেই। ধারণা করা হচ্ছে, তিনি হৃদরোগে আ’ক্রা’ন্ত হয়ে মা’রা যেতে পারেন। লা’শ ময়নাত’দ’ন্তের জন্য ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতা’লের ম’র্গে পাঠানো হয়েছে।

 

Back to top button