জাতীয়

বেপরোয়া বাস ঢুকে পড়ল দোকানে, আ’হত ১০

নোয়াখালীর কোম্পানীগঞ্জে বেপরোয়া গতির বাস নিয়ন্ত্রণ হারিয়ে ৫টি দোকানে ঢুকে পড়েছে। এ ঘটনায় ১০ জন আ’হত হয়েছেন বলে জানা গেছে। সংবাদ পেয়ে কোম্পানীগঞ্জ ফায়ার সার্ভিস ঘটনাস্থল থেকে আ’হতদের উ’দ্ধা’র করে হাসপাতা’লে পাঠায়।

বৃহস্পতিবার বিকেলে ৫টায় বসুরহাট-কবিরহাট সড়কের উপজে’লার সিরাজপুর ইউনিয়নে লোহারপোল বাজারের জিরো পয়েন্টে এ ঘটনা ঘটে।সংবাদ পেয়ে কোম্পানীগঞ্জ উপজে’লা নির্বাহী অফিসার মো. মেজবা উল আলম ভূঁইয়া ও থা’নার ওসি মো. সাদেকুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

স্থানীয় সূত্রে জানা যায়, বিকালে কবিরহাট থেকে বসুরহাটগামী আল আকিব নামের বসুরহাট সুপার সার্ভিসের একটি বাস বেপারোয়া গাতিতে আসছিল। লোহারপোল বাজারে অ’তিক্রম করার পূর্বেই বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কলগ্ন একটি মা’র্কে’টের ৫টি দোকানের ভেতর ঢুকে পড়ে। এতে মালেক স্টোর, ওয়াহিদ স্টোর, লিটন স্টোর, সোহাগ স্টোর ও জননী বেডিং ব্যাপক ক্ষতিগ্রস্ত ও দুমড়ে-মুচড়ে যায়। এ সময় দোকানগুলোতে থাকা ব্যবসায়ী লিটন (৩৫), মিলন (২০), সিরাজ (৪৫), বেলাল (৪৪), আবদুস ছোবান (৭০) ও পথচারীসহ কমপক্ষে ১০ জন আ’হত হয়েছেন।

গুরুতর আ’হত ব্যবসায়ী লিটনকে নোয়াখালী জেনারেল হাসপাতা’লে এবং অন্যান্যদের কোম্পানীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

কোম্পানীগঞ্জ থা’নার ওসি মো. সাদেকুর রহমান বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে দু’র্ঘ’ট’না কবলিত বাসটি পু’লিশ হেফাজতে নেওয়া হয়। বাসচালক, হেলপার দু’র্ঘ’ট’নার পরপরই পালিয়ে যাওয়ায় কাউকে আ’ট’ক করা যায়নি। পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Back to top button