জাতীয়

খালেদা-মির্জা ফখরুলের আরোগ্য কা’মনায় দোয়া

বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া ও মহাসচিব মির্জা ফখরুল ই’স’লা’ম আলমগীরসহ দলের অ’সুস্থ নেতাকর্মীদের আরোগ্য কা’মনায় দোয়া ও মিলাদ মাহফিল করেছে অ’পরাজেয় বাংলাদেশ নামে একটি সংগঠন।

বৃহস্পতিবার (৩০ জুন) আসর নামাজের পর রাজধানীর শেওড়াপাড়ায় অনুষ্ঠিত এ দোয়া মাহফিলে প্রধান অ’তিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির নির্বাহী কমিটির সদস্য আবু নাসের মুহাম্ম’দ রহমাতুল্লাহ।

অন্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন ওলামা দলের কেন্দ্রীয় সদস্য সচিব অধ্যক্ষ নজরুল ই’স’লা’ম তালুকদার, মৎস্যজীবী দলের কেন্দ্রীয় নেতা হাজী মনির হোসেন, ইসমাইল হোসেন সিরাজী, তাবারক হোসেন, সালাম সরকার, জিয়া নাগরিক ফোরামের মিয়া মোহাম্ম’দ আনোয়ার, কৃষক দলের কাদের সিদ্দিকী ও কাফরুল থা’না বিএনপির গো’লাম রব্বানী প্রমুখ।

দোয়া মাহফিল পূর্ব সংক্ষিপ্ত বক্তব্যে আবু নাসের মুহাম্ম’দ রহমাতুল্লাহ বলেন, আজকে সম্পূর্ণ রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত মা’ম’লায় দেশনেত্রী খালেদা জিয়াকে অ’বৈ’ধভাবে সাজা দিয়ে কারাবন্দী রাখা হয়েছে। তার বড় ছে’লে দেশনায়ক তারেক রহমানকে নির্বাসনে রেখেছে। অথচ খালেদা জিয়া দেশের সাবেক প্রধানমন্ত্রী। আজকে তাকে বন্দী করে সরকার বেপরোয়াভাবে গায়ের জো’রে দেশ শাসন করছে।

তিনি বলেন, নিত্যপ্রয়োজনীয় পণ্যের দাম বাড়ছে। ভ’য়াবহ ব’ন্যায় দেশের মানুষ মানবেতর জীবনযাপন করছে কিন্তু সরকারের কোনো দায়িত্ববোধ নেই। অথচ খালেদা জিয়া প্রধানমন্ত্রী থাকাকালে ব’ন্যাকবলিত এলাকায় ছুটে গিয়ে ত্রাণ বিতরণ করেছেন। যেকোনো দু’র্যোগে তিনি মানুষের কাছে ছুটে যেতেন।

আলোচনা শেষে খালেদা জিয়া, তারেক রহমান, মির্জা ফখরুল ই’স’লা’ম আলমগীর, সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীসহ অ’সুস্থ সব নেতাকর্মীর আরোগ্য কা’মনায় বিশেষ মোনাজাত পরিচালনা করেন অধ্যক্ষ নজরুল ই’স’লা’ম তালুকদার।

Back to top button