জাতীয়

ব’ন্যার্তদের পাশে বাংলাদেশ ডেন্টাল পরিষদ

হবিগঞ্জের লাখাই উপজে’লায় ব’ন্যাদুর্গতদের মধ্যে ত্রাণ বিতরণ করেছে বাংলাদেশ ডেন্টাল পরিষদ কেন্দ্রীয় কমিটি।

বৃহস্পতিবার (৩০ জুন) লাখাই উপজে’লার বিভিন্ন গ্রামেসহ পার্শ্ববর্তী ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর ও কি’শোরগঞ্জের অষ্টগ্রামের হাওরাঞ্চলের পাঁচ শতাধিক পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

ত্রাণ বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন বাংলাদেশ ডেন্টাল পরিষদের কেন্দ্রীয় কমিটির মহাসচিব ও ভৈরব মাতৃকা জেনারেল হাসপাতা’লের এমডি লায়ন মুহাম্ম’দ কা’মাল হোসেন ও লাখাই প্রেসক্লাবের সভাপতি অ্যাডভোকেট আলী নোয়াজ।

মোহাম্ম’দ কা’মাল হোসেনের নেতৃত্বে ত্রাণ কার্যক্রম পরিচালনা করেন লাখাই প্রেসক্লাবের ভা’রপ্রাপ্ত সাধারণ সম্পাদক আশীষ দাশ গুপ্ত ও সদস্য জাহাঙ্গীর আলম।

এ সময় উপস্থিত ছিলেন লাখাই ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আরিফ আহাম্ম’দ রুপন, ডেন্টাল পরিষদের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবদুর রব, সিলেট বিভাগের সভাপতি দিলীপ কুমা’র চন্দ্র, লাখাই উপজে’লা স্বাস্থ্য কমপ্লেক্সের ডেন্টাল টেকনোলজিস্ট রফিকুল ই’স’লা’মসহ লাখাই প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মা’ওলানা জালাল আহমেদ, লাখাই প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক বিল্লাল আহাম্ম’দ, সাংবাদিক সানি চন্দ্র বিশ্বা’স, সূর্য রায় প্রমুখ।

এ ব্যাপাারে কা’মাল হোসেন বাংলানিউজকে জানান, বাংলাদেশ ডেন্টাল পরিষদ ১৯৭৫ সাল থেকে পরিচালিত হয়ে আসছে এবং তৃণমূলের প্রান্তিক মানুষের চিকিৎসা সেবার পাশাপাশি দু’র্যোগে দুর্গতদের কল্যাণে কাজ করে আসছে।

Back to top button