জাতীয়

আমি শয়তানও না ফেরেশতাও না

এবার নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান বলেছেন, মানুষ মাত্রই ভুল করে। যারা আমাকে পছন্দ করেন এবং অ’পছন্দ করেন আমি সকলের কাছেই ক্ষমা চেয়ে নিচ্ছি। আল্লাহর ওয়াস্তে আমাকে এবং আমা’র পরিবারকে ক্ষমা করে দেবেন। আমি শয়তানও না, ফেরেশতাও না। আমি মানুষ, স্বাভাবিকভাবেই আমা’র ভুল হতে পারে। তাই আমাকে ক্ষমা করে দেবেন। আমি আবারও আপনাদের কাছে ক্ষমা চাই। সপরিবারে হ’জে যাওয়ার আগে এভাবেই সকলের কাছে ক্ষমা চাইলেন আওয়ামী লীগের এই প্রভাবশালী নেতা। আজ তিনি সপরিবারে হ’জের উদ্দেশ্যে যাত্রা করবেন।

এর আগে শুক্রবার রাতে এক ভিডিও বার্তায় শামীম ওসমান বলেন, আমা’র জন্য বেশি বেশি দোয়া করবেন যেন সহীহভাবে হ’জ করে আল্লাহকে খুশি করতে পারি। পুরো পৃথিবীর মুমিনদের জন্য দোয়া করতে পারি, বিশেষ করে আমা’র নারায়ণগঞ্জবাসীর জন্য মনপ্রা’ণ ভরে দোয়া করতে পারি। আল্লাহ রাব্বুল আলামিন যেন আমাকে কবুল করে নেন। হ’জ থেকে ফিরে যেন আল্লাহর সৃষ্টির জন্য কাজ করতে পারি।

শামীম ওসমান আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার মতো আল্লাহওয়ালা মানুষ আমি জীবনে খুব কম দেখেছি। উনি আমাদের আগামী প্রজন্মের সম্পদ। আমি যদি বেঁচে নাও থাকি আপনারা তার জন্য দোয়া করবেন। আল্লাহ রাব্বুল আলামিন যেন তাকে ও তার পরিবারকে হায়াতে তৈয়বা দান করেন।

তিনি বলেন, উনি যে স্বপ্ন দেখেছেন, তার বাবার অসম্পূর্ণ স্বপ্ন, বাংলাদেশের মানুষ যেন মা’থা উঁচু করে বেঁচে থাকতে পারে, এই দেশে যেন কোনো গরিব মানুষ না থাকে, সবার পেটে যেন ভাত থাকে, মা’থার ওপর যেন ছাদ থাকে। আল্লাহ যেন তার এই স্বপ্ন পূরণ করেন। এই দেশের মানুষের জন্য সেই স্বপ্ন যেন বাস্তবায়ন করতে পারেন। যদি হ’জ শেষে বেঁচে ফিরি তাহলে আবারও দেখা হবে ইনশাল্লাহ।

এদিকে শামীম ওসমানের সঙ্গে তার সহধ’র্মিণী সালমা ওসমান লিপি, কন্যা লাবিবা জোহা, পুত্র ইমতিনান ওসমান অয়ন ও তার সহধ’র্মিণী ইফরানা ওসমান পবিত্র হ’জ্জ পালনে আজ শনিবার সৌদি আরবের উদ্দেশ্যে রওনা হবেন।

 

Back to top button