জাতীয়

হেলিকপ্টারে চড়ে সাবেক ছাত্রলীগ নেতার বিয়ে

ব্রাহ্মণবাড়িয়ায় হেলিকপ্টারে চড়ে বিয়ে করছেন সাবেক ছাত্রলীগ নেতা রিদওয়ান আনসারি রিমো। বিয়েকে স্ম’রণীয় করে রাখতেই তার এ আয়োজন।

বর রিদওয়ান আনসারি রিমো জে’লা শহরের মুন্সেফপাড়ার এ আর আনসারি বাবরু ও রোকসানা আনসারি পপির ছোট ছে’লে। তিনি ছাত্রলীগ কেন্দ্রীয় সংসদের সাবেক সদস্য ও ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি।

কনের বাড়ি সদর উপজে’লার সুহিলপুর ইউনিয়নের সুহিলপুর গ্রামে। কনে তামান্না খানম চাঁদনী সুহিলপুর গ্রামের আকতার খানের মে’য়ে। চাঁদনী এবার এইচএসসি পরীক্ষার্থী।

গত শুক্রবার দুপুরে শহরের পশ্চিম পাইকপাড়ার অন্নদা সরকারি উচ্চ বিদ্যালয়ের বোর্ডিং মাঠ থেকে বর রিদওয়ান হেলিকপ্টারে চড়ে সদর উপজে’লার সুহিলপুরের উদ্দেশে রওনা হন। হেলিকপ্টারটি সুহিলপুর খেলার মাঠে অবতরণ করে। সেখান থেকে ঘোড়ার গাড়িতে করে কনের বাড়িতে যান। বিকালে হেলিকপ্টারে চড়েই নববধূকে নিয়ে বাড়িতে ফিরেন।

এ সময় হেলিকপ্টার দেখতে শত শত লোক ভিড় জমান। উৎসুক লোকজনের ভিড় সামলাতে ও নিরাপত্তার দায়িত্ব পালন করে পু’লিশ।

বরের বড়ভাই রাইয়ান আনসারি রিকি জানান, তারা দুই ভাই, কোনো বোন নেই। রিদওয়ান সবার ছোট। আদরের ছোট ভাইয়ের বিয়েকে স্ম’রণীয় করে রাখতে হেলিকপ্টারে করে বরযাত্রা ও কনে নিয়ে আসার আয়োজন করা হয়।

সুহিলপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবদুর রশিদ ভূইয়া বলেন, হেলিকপ্টারে চড়ে বিয়ের আয়োজনে গ্রামের উৎসুক লোকজন হেলিকপ্টার ও বর-কনেকে দেখতে ভিড় জমান।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থা’নার এসআই মো. ইব্রাহিম বলেন, হেলিকপ্টারে চড়ে বিয়ের আয়োজনের খবর পেয়ে পু’লিশ ঘটনাস্থলে যায়। উৎসুক লোকজনের ভিড় সামলাতে তারা নিরাপত্তার দায়িত্ব পালন করেন।

Back to top button