জাতীয়

যুবলীগ চেয়ারম্যানের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কা’মনায় দোয়া-প্রার্থনা

আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশের জন্ম’দিন উপলক্ষে তার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কা’মনায় রাজধানীর উত্তরাতে বিভিন্ন ম’স’জিদে মিলাদ ও দোয়া-মাহফিল এবং মন্দিরে প্রার্থনার আয়োজন করা হয়েছে।ঢাকা মহানগর উত্তর যুবলীগের ৫১ নম্বর ওয়ার্ড যুবলীগের পক্ষ থেকে এই আয়োজন করা হয়।

ঢাকা মহানগর উত্তর যুবলীগের অন্তর্গত ৫১ নম্বর ওয়ার্ড যুবলীগের ১নং যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক ছাত্রনেতা প্রদীপ কুমা’র গুহ কর্তৃক আয়োজিত প্রার্থনা এবং দোয়া মাহফিল শেষে মন্দির ও ম’স’জিদ সংলগ্ন এলাকায় দুস্থ, এতিম এবং পথশি’শুদের মাঝে খাবার বিতরণ করা হয়। এ সময় তাদের খোঁজ-খবর নেন প্রদীপ কুমা’র গুহ এবং যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশের সার্বিক মঙ্গল কা’মনায় সবার কাছে দোয়া চান।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- ঢাকা উত্তর সিটি করপোরেশনের অন্তর্গত ৫১নং ওয়ার্ডের কাউন্সিলর মো. শফিকুর রহমান, ঢাকা মহানগর উত্তর যুবলীগের দপ্তর সম্পাদক কা’ম’রুজ্জামান কা’ম’রুল, কার্যকরী সদস্য ফারুক হোসেন, উত্তরা ১১নং সেক্টর ওয়েলফেয়ার সোসাইটির সভাপতি মো. আলতাফ হোসেন সরকার, উত্তরা ১৩নং সেক্টর ওয়েলফেয়ার সোসাইটির সাধারণ সম্পাদক মো. মুমতাজুর করিমসহ ছাত্রলীগ-যুবলীগ ও বিভিন্ন অঙ্গসংগঠনের নেতারা।

দোয়া ও মিলাদ মাহফিল শেষে মানবিক কার্যক্রমের অংশ হিসেবে পরিবেশের ভা’রসাম্য রক্ষায় অনুষ্ঠিত হয় বৃক্ষরোপন কর্মসূচি। ঢাকা মহানগর উত্তর যুবলীগের অন্তর্গত ৫১নং ওয়ার্ড যুবলীগের ১নং যুগ্ম সাধারণ সম্পাদক প্রদীপ কুমা’র গুহ কর্তৃক আয়োজিত দিনব্যাপী বর্ণাঢ্য অনুষ্ঠানের জন্য অ’তিথিরা তাকে সাধুবাদ জানান এবং ভবিষ্যতে এমন সাংগঠনিক কার্যক্রমের ধারাবাহিকতা অব্যাহত রাখার আশা ব্যক্ত করেন।

Back to top button