জাতীয়

ফাতেমা’র অ্যাকাউন্টে একদিনেই জমা হলো ৬৫ হাজার টাকা

ময়মনসিংহের ত্রিশালে সড়ক দু’র্ঘ’ট’নার সময় জন্ম নেওয়া শি’শু ফাতেমা’র নামে যে ব্যাংক অ্যাকাউন্ট খোলা হয়েছে, তাতে ৬৫ হাজার টাকা জমা হয়েছে।

সোমবার উপজে’লা প্রশাসন নবজাতক ও তার অ’পর দুই ভাই-বোনের সহায়তার জন্য ব্যাংক অ্যাকাউন্ট খোলে। হিসাব নাম্বার- ৩৩২৪১০১০২৮৭২৮, সোনালী ব্যাংক, ত্রিশাল শাখা।

হিসাব পরিচালনা করছেন ত্রিশাল উপজে’লা নির্বাহী কর্মক’র্তা ও নবজাতকের দাদা মোস্তাফিজুর রহমান বাবলু।শি’শু ফাতেমা এবং তার বোন জান্নাত ও ভাই এবাদতকে সহায়তার জন্য খোলা ওই হিসাবে মঙ্গলবার বিকাল ৪টা পর্যন্ত জমা হয়েছে ৬৫ হাজার টাকা।

ইউএনও মো. আক্তারুজ্জামান জানান, সোনালী ব্যাংক ত্রিশাল শাখা থেকে স্টেটমেন্ট নিয়েছি। সেখানে দেখা গেছে, ব্যাংক অ্যাকাউন্ট খোলার পর থেকে মঙ্গলবার বিকাল ৪টা পর্যন্ত ৬৫ হাজার টাকা জমা পড়েছে। আশা করছি, অসহায় পরিবারটির সহায়তায় আরও টাকা জমা পড়বে।

সোনালী ব্যাংক ত্রিশাল শাখার ব্যবস্থাপক মোহাম্ম’দ দিলোয়ার হোসেন জানান, নবজাতকের পরিবারের নামে ব্যাংক অ্যাকাউন্ট খোলার পর মানুষের সহযোগিতার ব্যাপক সাড়া পাওয়া যাচ্ছে। আমাদের ব্যাংক থেকে যতটুকু সহযোগিতা করার আম’রা করব।

শি’শু ফাতেমা’র দাদা মোস্তাফিজুর রহমান বাবলু জানান, তিন নাতি-নাতনির জন্য প্রশাসন একটি ব্যাংক অ্যাকাউন্ট খুলে দিয়েছে। সবাই যদি সহায়তা করে তাহলে আম’রা দুই প্রতিব’ন্ধী স্বামী-স্ত্রী’সহ নাতি-নাতনিদের খাওয়া-দাওয়া ও পড়াশোনা চালাতে পারব।

গত শনিবার ত্রিশালে দ্রুতগামী একটি ট্রাকের চাপায় ঘটনাস্থলেই মা’রা যান স্বামী, অন্তঃসত্ত্বা স্ত্রী’ ও তাদের এক মেয়ে। কিন্তু দু’র্ঘ’ট’নায় মৃ’ত্যুর সময় অন্তঃসত্ত্বা না’রী জন্ম দিয়ে যান আরেকটি কন্যাশি’শু।

Back to top button