জাতীয়

মে’য়েধ,, র্ষ, ণের শিকার শুনেই বাবার মৃ’ত্যু

এলাকায় সবাই সামাজিকভাবে সমীহ করেন তাকে। কিন্তু মে’য়ের জীবনে ঘটেছে ‘অঘটন’। মে’য়ে নিজেই এসে জানিয়েছে এক প্রতারকের সঙ্গে স’ম্প’র্ক করেধ,, র্ষ, ণের শিকার হয়েছে। এ কথা শুনেই চি’ৎ’কার দিয়ে মাটিতে লুটিয়ে পড়েন বাবা। অচেতন অবস্থায় উ’দ্ধা’র করে দ্রুত নিয়ে যাওয়া হয় হাসপাতা’লে। কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা করে মৃ’ত ঘোষণা করেন তাকে।
এমন ম’র্মা’ন্তি’ক ঘটনা ঘটেছে ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজে’লায়। গতকাল রবিবার রাতে তার মৃ’ত্যু হয়। আজ সোমবার বাবাকে দাফন শেষে প্রতারক প্রে’মিক বাবু মিয়ার বি’রু’দ্ধে থা’নায় লিখিত অ’ভিযোগ দায়ের করেছে কি’শোরী।

অ’ভিযোগপত্রে কি’শোরী উল্লেখ করে, সে ঢাকার একটি পোশাক কারখানায় চাকরি করে। মোবাইলে উপজে’লার বাবু মিয়া (২২) নামের এক যুবকের সঙ্গে প্রে’মের স’ম্প’র্ক গড়ে ওঠে। গত ঈদুল ফিতরের ছুটিতে সে বাড়িতে এলে তাকে ঘুরতে নিয়ে যাওয়ার কথা বলে এক আত্মীয়র বাড়িতে নিয়েধ,, র্ষ, ণ করেন বাবু। এরপর তাকে দ্রুত বিয়ের আশ্বা’স দেন অ’ভিযু’ক্ত প্রে’মিক। এবার ঈদে বাড়িতে এসে বাবুর সঙ্গে দেখা করতে চাইলে তার ফোন বন্ধ পায় কি’শোরী। এলাকা থেকেও তিনি লাপাত্তা। পরে সে বুঝতে পারে প্রতারণার মাধ্যমেধ,, র্ষ, ণের শিকার হয়েছে। বিষয়টি রবিবার রাতে পরিবারের সদস্যদের জানায় কি’শোরী। শুনেই চি’ৎ’কার দিয়ে তার বাবা মৃ’ত্যুর কোলে ঢলে পড়েন।

স্থানীয় ইউপি চেয়ারম্যান বলেন, ‘গরিব হলেও কি’শোরীর বাবা ছিলেন সামাজিকভাবে একজন সজ্জন মানুষ। নিজের মে’য়ের এমন দুরবস্থা জানতে পেরে সহ্য করতে পারেননি। অ’ভিযু’ক্তের সঠিক বিচার হওয়া প্রয়োজন। ’

আঠারবাড়ী ত’দ’ন্তকেন্দ্রের ইনচার্জ মোল্লা মোজাহিদুর রহমান বলেন, ‘৯৯৯-এ ফোন পেয়ে ওই কি’শোরীর বাড়িতে গিয়ে দেখা যায় কি’শোরীর বাবা মা’রা গেছেন। তখন লোকজন বলছিল, মে’য়েধ,, র্ষ, ণের শিকার হয়েছে―বিষয়টি জানতে পেরেই লজ্জা ও অ’পমান সহ্য করতে না পেরে মৃ’ত্যুর কোলে ঢলে পড়েন তিনি। ভুক্তভোগী কি’শোরী লিখিত অ’ভিযোগ করেছে। এ ঘটনায় মা’ম’লার প্রস্তুতি চলছে। ’

Back to top button