জাতীয়

ট্রাকচাপায় স্পেন প্রবাসীর মৃ’ত্যু

গাজীপুরের টঙ্গীতে ড্রাম-ট্রাকচাপায় এক প্রবাসীর ম’র্মা’ন্তি’ক মৃ’ত্যু হয়েছে।বুধবার বিকাল সাড়ে ৪টার দিকে টঙ্গী-কালীগঞ্জ আঞ্চলিক সড়কের সিলমুন আকিজ বেভা’রেজ কোম্পানি এলাকায় এ দু’র্ঘ’ট’না ঘটে।

নি’হ’ত ওই ব্যক্তির নাম আলাল সরকার (৩৮)। তিনি ব্রাহ্মণবাড়িয়া জে’লার বাঞ্ছারামপুর থা’নার হরিকান্দি গ্রামের মৃ’ত লিচু মিয়ার ছে’লে। আলাল গাজীপুর মহানগরীর পূবাইলের হায়দারাবাদ এলাকায় বাস করতেন।

পু’লিশ জানায়, বুধবার বিকেলে আলাল মোটরসাইকেলযোগে টঙ্গী-কালীগঞ্জ সড়ক দিয়ে ঢাকা যাচ্ছিলেন। মোটরসাইকেলটি সিলমুন এলাকায় পৌঁছলে পেছন দিক থেকে আসা টঙ্গীগামী একটি ড্রাম-ট্রাক (ঢাকা মেট্রো- ট-১৫-৭৬৭৭) ধাক্কা দেয়। এতে মোটরসাইকেল থেকে তিনি ছিট’কে রাস্তায় পড়েন। এ সময় ট্রাকের চাকা তার মা’থার ওপর দিয়ে গেলে ঘটনাস্থলেই তার মৃ’ত্যু হয়।

পরে আশপাশের পথচারীরা ট্রাকটি আ’ট’ক করে পু’লিশে খবর দেন। খবর পেয়ে পু’লিশ লা’শ উ’দ্ধা’র করে থা’নায় নিয়ে যায়।

নি’হ’তের খালাতো ভাই রিপন মিয়া জানান, আলাল স্পেন প্রবাসী। গত দেড় মাস আগে তিনি দেশে আসেন, আগামী দশ দিনের মধ্যে তার চলে যাওয়ার কথা ছিল।

টঙ্গী পূর্ব থা’নার অফিসার ইনচার্জ ওসি জাবেদ মাসুদ বলেন, লিখিত আবেদনের পরিপ্রেক্ষিতে ময়নাত’দ’ন্ত ছাড়াই নি’হ’তের লা’শ তার স্বজনদের কাছে হস্তান্তর করা হয়।

Back to top button