জাতীয়

ঈদের ছুটি শেষে ক্যাম্পাসে ফেরা হলো না ইডেন ছা’ত্রী সালমা’র

ঈদের ছুটি শেষ করে ফিরছিলেন প্রা’ণের ক্যাম্পাসে। কিন্তু সড়ক দু’র্ঘ’ট’নায় বিধি বাম। ব্যাটারিচালিত দুটি অটোরিকশার সং’ঘ’র্ষে প্রা’ণ গেল ইডেন কলেজছা’ত্রী উম্মে সালমা’র (২৪)।

রাজধানীর বংশালে বুধবার দিবাগত রাত ৩টার দিকে এ দু’র্ঘ’ট’না ঘটে।

দু’র্ঘ’ট’নার পর সালমাকে উ’দ্ধা’র করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতা’লের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ভোর ৫টার দিকে মৃ’ত ঘোষণা করেন।

নি’হ’ত উম্মে সালমা’র ভাই হাসান জানান, ঈদের ছুটি শেষে আমি ও সালমা ভোলা থেকে লঞ্চে করে ঢাকার সদরঘাটে এসে নামি ভোর ৩টায়। পরে আম’রা রিকশায় করে ইডেন মহিলা কলেজের রাজিয়া ছা’ত্রী নিবাসে যাচ্ছিলাম। পথে বংশাল এলাকার ফায়ার সার্ভিসের একটু আগে দুই অটোরিকশার সং’ঘ’র্ষে সালমা রিকশা থেকে ছিট’কে পড়েন। তার মা’থায় আ’ঘাত লাগে। পরে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আমা’র বোনকে মৃ’ত ঘোষণা করেন।

সালমা ইডেন কলেজের মাস্টার্সের বাংলা বিভাগের ছা’ত্রী ছিলেন। গ্রামের বাড়ি ভোলার চরফ্যাশন থা’না এলাকায়। বাবার নাম মো. গো’লাম কিবরিয়া।
এ বিষয়ে ঢামেক হাসপাতা’লের পু’লিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, ভোরে একটি মেয়েকে ঢাকা মেডিকেলে আনা হয়েছিল। পরে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃ’ত ঘোষণা করেন।

Back to top button