জাতীয়

রাজকে না পেলে আমা’র জীবন অসম্পূর্ণ থেকে যেত

স্বামী শরিফুল রাজ অ’ভিনীত ‘পরাণ’ সিনেমা ব্যবসা’সফল হওয়ায় ভীষণ উচ্ছ্বসিত চিত্রনায়িকা পরীমনি। আগামীকাল শুক্রবার রাজসহ হলে গিয়ে সিনেমাটি দেখবেন তিনি।

গতকাল সন্ধ্যায় দ্য ডেইলি স্টারকে দেওয়া সাক্ষাৎকারে ‘পরাণ’ সিনেমা, পারিবারিক জীবনসহ কিছু বিষয় নিয়ে কথা বলেছেন পরীমনি।

পরীমনি: সবার ভালোবাসা, আশীর্বাদ ও দোয়ায় বেশ ভালো আছি। অবশ্য আরেকটি কারণেও খুব ভালো আছি। সেজন্য বেশ খুশি ও উচ্ছ্বসিত আমি।

পরীমনি: রাজের ‘পরাণ’ সিনেমা হিট হয়েছে। এবারের ঈদের সফল সিনেমা ‘পরাণ’। রাজ, মীম, ইয়াশসহ আরও অনেকে এতে অ’ভিনয় করেছেন। এই সিনেমা’র শো সংখ্যা বাড়ছে। হল সংখ্যা বাড়ছে। রাজের অ’ভিনয়ের প্রশংসা করছেন সবাই। অনেকেই বলছেন, রাজ ফাটাফাটি অ’ভিনয় করেছে। আমাকে ফোন করেও অনেকে রাজের প্রশংসা করছেন। ওর প্রশংসার কথা শুনে কী যে ভালো লাগছে! এজন্য অনেক খুশি আমি।

পরীমনি: কয়েকদিন আগে যেতে চেয়েছিলাম। কিন্তু শরীর ভালো লাগছিল না বলে যাইনি। আশা করছি আগামী শুক্রবার দুজনে একসঙ্গে ‘পরাণ’ দেখব। রাজের এত প্রশংসা হচ্ছে চারদিকে, অথচ একসঙ্গে সিনেমাটা দেখব না? অবশ্যই দেখব।

পরীমনি: সবকিছুর মালিক সৃষ্টিক’র্তা। রাজ ভীষণ ভালো মানুষ। পরিশ্রমীও। সততা আছে তার ভেতর। অ’ভিনয় ভালোবাসে। মেধা আর চেষ্টা থাকলে তার প্রকাশ ঘটবেই।

পরীমনি: রাজ ভীষণ কেয়ার নিচ্ছে আমা’র। রাজকে না পেলে আমা’র জীবন অসম্পূর্ণ থেকে যেত। আমি হ্যাপি। কয়েকদিন ধরে ‘পরাণ’ সিনেমা’র জন্য ব্যস্ত আছে। তারপরও অসম্ভব কেয়ার নিচ্ছে। দুদিন আগে ফুল আর মিষ্টি নিয়ে হাজির। আমি ফুল ভালোবাসি। বললাম, কোনো উপলক্ষ? ও বলল, মিষ্টি আর ফুলের জন্য উপলক্ষ লাগে না? কথাটা ভালো লেগেছে।

Back to top button