জাতীয়

দ্বিতীয় বিয়ে করলেন পূর্ণিমা, যা বললেন সাবেক স্বামী

বিয়ে করলেন চিত্রনায়িকা দিলারা হানিফ পূর্ণিমা। গত ২৭ মে পারিবারিকভাবে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। যদিও সে খবর জানাজানি হয়েছে প্রায় ২ মাস পর।

পূর্ণিমা’র স্বামীর নাম আশফাকুর রহমান রবিন। এটি এ নায়িকার দ্বিতীয় বিয়ে। তার প্রথম স্বামীর নাম আহমেদ ফাহাদ জামাল। সে সংসারে আরশিয়া উমাইজা নামে পূর্ণিমা’র একটি মে’য়েও আছে।

প্রথম স্বামীর সঙ্গে পূর্ণিমা’র বিচ্ছেদের খবর গণমাধ্যমে আসেনি। তার আগেই দ্বিতীয় বিয়ের খবর প্রকাশ করেন ‘মনের মাঝে তুমি’খ্যাত চিত্রনায়িকা।

পূর্ণিমা’র দ্বিতীয় বিয়ের খবর জানতেন না তার সাবেক স্বামীও।

গণমাধ্যমকে তিনি বলেন, পূর্ণিমা’র বিয়ের খবর আমিও জানতাম না। গণমাধ্যমের বরাতে এখন জেনেছি। তাদের জন্য শুভ কা’মনা রইল। আর আমা’র সন্তানের জন্য প্রার্থনা রাখবেন।

সাবেক স্বামীকে নতুন বিয়ের খবর না জানানের কারণ জানাতে পূর্ণিমা বলেন, যেহেতু আমা’র একটি মে’য়ে আছে। মে’য়েটা স্কুলে পড়ে। সব বিবেচনা করে আম’রা বিষয়টি জানাতে চাইনি।

২০০৭ সালের ৪ নভেম্বর চট্টগ্রামের ব্যবসায়ী আহমেদ ফাহাদ জামালকে ভালোবেসে বিয়ে করেন পূর্ণিমা। ২০১৪ সালে কন্যাসন্তানের মা হন তিনি।

তিন বছর আগেই ফাহাদের সঙ্গে বিচ্ছেদ হয় এ নায়িকার। বিচ্ছেদের পর থেকে তাদের একমাত্র সন্তান আরশিয়া উমাইজা উভ’য়ের কাছেই থাকেন।

এদিকে দুই মাস পর বিয়ের খবর প্রকাশের কারণ জানালেন পূর্ণিমা নিজেই। বলেন, ‘বিয়ের পরেই তিনিসহ পরিবারের অন্যরা অ’সুস্থ ছিলেন। কেউ কেউ ক’রো’নায় আ’ক্রা’ন্ত ছিলেন। এ জন্য বিয়ের খবর জানাতে দেরি হয়েছে।’

পূর্ণিমা’র নতুন স্বামী আশফাকুর রহমান রবিন একটি বহুজাতিক কোম্পানির বিপণন বিভাগের উচ্চপদস্থ কর্মক’র্তা। লেখাপড়া করেছেন অস্ট্রেলিয়ার সিডনির একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে।

Back to top button