জাতীয়

একবার বলে যাও কেন আমা’র হলে না: পূর্ণিমা’র বিয়ে নিয়ে বাপ্পী

দেশের জনপ্রিয় অ’ভিনেত্রী দিলারা হানিফ পূর্ণিমা’র বিয়ের খবর প্রকাশ্যে আসতেই সোশ্যাল মিডিয়ায় শোরগোল পড়ে গেছে। অনেকেই প্রিয় নায়িকার জন্য হাহুতাশ করছেন। ভে’ঙেছে অনেকের মন! চিত্রনায়ক বাপ্পী চৌধুরী এর মধ্যে অন্যতম।

গতকাল বৃহস্পতিবার রাতে চিত্রনায়ক বাপ্পী চৌধুরী ফেসবুকে পূর্ণিমা-রবিন দম্পতির বিয়ের ছবি পোস্ট করে লিখেছেন, ‘ভাবিনি কখনও যাবে চলে, এভাবে আমাকে একা ফেলে। স্বপ্ন নিজের হাতে ভাঙলে তুমি, একা কেঁদে কেঁদে ক্লান্ত আমি। প্রতিশোধ নেবে নাও আমি বাধা দেব না। একবার বলে যাও কেন আমা’র হলে না?’ সঙ্গে যু’ক্ত করেছেন মন খা’রা’পের ইমোজি।

ক্যাপশনের নিচে ডান পাশে লিখেছেন, ‘তবুও অ’ভিনন্দন।’ হঠাৎ বৃহস্পতিবার মধ্য রাতে বিয়ের খবর দেশের ‘জাতীয় ক্রাশ’ খ্যাত অ’ভিনেত্রী পূর্ণিমা’র। খবরটা নিজেই দিয়েছেন গণমাধ্যমকে। পাত্র আশফাকুর রহমান রবিন। তিনি পেশায় বহুজাতিক একটি কোম্পানির মা’র্কেটিং বিভাগের উচ্চপদস্থ কর্মক’র্তা।

পড়াশোনা করেছেন সিডনির একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে। সেখানে থেকে উচ্চতর ডিগ্রি নিয়েছেন। গত ২৭ মে পূর্ণিমা ও রবিনের দুই পরিবারের সম্মতিতে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। বর্তমানে নবদম্পতি রাজধানীর একটি অ’ভিজাত এলাকায় একই ছাদের নিচে বসবাস করছেন। চলতি বছরের শেষ দিকে পূর্ণিমা-রবিনের বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠিত হবে।

 

Back to top button